Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে স্বাস্থ্য কমপ্লেক্স ও ওটি ফ্যাসেলিটি উদ্বোধন
স্বাস্থ্য

মতলব উত্তরে স্বাস্থ্য কমপ্লেক্স ও ওটি ফ্যাসেলিটি উদ্বোধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবন, সেন্টাল অক্সিজেন প্ল্যান্ট ,নতুন এক্সরে মেশিন, জিন এক্সপার্ট মেশিন, আল্টাসনোগ্রাফি মেশিন, ল্যাবের এনালাইজার,সেল কাউন্টার মেশিন ও ওটি ফ্যাসেলিটির উদ্বোধন ও স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ও বক্তব্য দেন- পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড.শামসুল আলম।

প্রধান অতিথি তার বক্তবে বলেন, ১৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই নতুন সুন্দর ভবনটি করা হয়েছে। আগে এই হাসপাতালে রোগী আসতে চাইতো না, দূর্গন্ধ ও অপরিস্কার ছিল। এখন পরিবেশ ভালো রোগী আসছে। মানুষ তাদের কাঙ্খিত সেবা পাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি বলেন-ওটি ফ্যাসিলিটি উদ্বোধনের ফলে এ অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠী সুযোগ সুবিধা পাবে। স্বাস্থ্য সেবা মানুষের মৌলিক অধিকারের মধ্যে প্রথম। তাই আপনারা সরকারি সেবা ভোগ করবেন স্বাভাবিক সিজার আমাদের আগে ছিল। আজ থেকে ওটি শুর হয়েছে। আজই দুটি সিজার হয়েছে। আশা করছি এ এলাকার মানুষ অনেক উপকৃত হবে।

বিশেষ অতিথির আরও বক্তব্য দেন – উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. শাহাদাৎ হোসেন এবং পরিচালনা করেন ডা. মাকসুদা আক্তার মিতু ও ডা. আহসান হাবিব। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন – সহকারী পুলিশ সুপার (মতলব) সার্কেল ইয়াসির আরাফাত, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসন, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তারসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

নিজস্ব প্রতিবেদক, ৪ সেপ্টেম্বর ২০২২