Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
এসএসসি

মতলব উত্তরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গলায় ফাঁস দিয়ে সোনিয়া (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সুজাতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির কৃষক মোঃ মনির হোসেন এর ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে মতলব উত্তর থানা পুলিশ।

নিহত সোনিয়া (১৫) সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল। সে ইসলামাবাদ ইউনিয়নের সুজাতপুর গ্রামের কৃষক মোঃ মনির হোসেন এর মেয়ে।

সোনিয়ার বাবামোঃ মনির হোসেন জানান, অন্যান্য দিনের ন্যায় আজও সকালে আমার মেয়ে শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যান। সেখান থেকে ফিরে তার গায়ের জামা-কাপড় পরিবর্তন করার জন্য ঘরের দরজা বন্ধ করেন।

দীর্ঘসময় অতিবাহিত হলে ছোটবোন অপর দরজা দিয়ে ঘরে ঢুকলে সোনিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর সুরাইয়া ডাক-চিৎকার দিলে তার মা ও আশেপাশের প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন।

পরে মতলব উত্তর থানা পুলিশকে খবর দেওয়া হলে মতলব উত্তর থানার ওসি তদন্ত মুহাম্মদ মাসুদ দুপুরের পর ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি বলেও জানান ওসি তদন্ত মুহাম্মদ মাসুদ।

ওসি তদন্ত মুহাম্মদ মাসুদ জানান,এসএসসি পরীক্ষার্থী সোনিয়া আক্তার দুপুরের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। দুপুরে তার স্বজনরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরের পর ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিজস্ব প্রতিবেদক, ৪ সেপ্টেম্বর ২০২২