মতলব উত্তরে শতাধিক এতিম ও দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম-বার পক্ষ থেকে মতলব উত্তরের ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের প্রায় শতাধিক এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩০ এপ্রিল শনিবার সকালে পুলিশ সুপার মিলন মাহমুদের নির্দেশ মতলব উত্তর থানা পুলিশের উদ্যেগে থানার সার্ভিস ডেলিভারী সেন্টারে অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ শাহজাহান কামাল শতাধিক এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ এসব উপহার সামগ্রী বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার উপ পরিদর্শক(এসআই) রিজুয়ান, মোঃ রমজান আলী (এসআই) মোঃ আব্দুল আউয়াল,(এসআই)মোবারক হোসেন,(এসআই) মোঃ শাহদাত হোসেন (এএসআই),রিজুয়ান,(এএসআই)জামাল উল্লাহ প্রমূখ।

এসময় উপজেলার স্থানীয় সাংবাদিক,জনপ্রতিনিরধি, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি পোলাও চাল, ১ কেজি মিনিকেট চাল, ১ কেচি আটা, আধা কেজি তৈল, ১ কেজি চিনি, আধা কেজি দেশি সেমাই, ৭৫ গ্রাম গুড়া দুধ ইত্যাদি।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন,আমাদের চাঁদপুরের মাননীয় পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম-বার স্যারের উদ্যোগে ও নির্দেশে সারা চাঁদপুর জেলায় একই সময়ে প্রত্যকেটি থানায় একযোগে এতিম, দুস্থ ও অসহায় পরিবারদের মাঝে ঈদসামগ্রী বিতরণ হচ্ছে। চাঁদপুরে মোট ১২শ’ এতিম ও দুস্থ পরিবারের মধ্যে এ ঈদসামগ্রী বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের মতলব উত্তর থানায় বিভিন্ন এলাকার প্রায় শতাধিক নএতিম ও দুস্থ পরিবারকে আমরা পুলিশ সুপারের পক্ষ থেকে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

ওসি মুহাম্মদ শাহজাহান কামাল আরও বলেন,আমাদের প্রত্যেকের উচিত যার যার সামর্থ্য অনুযায়ী সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। বিশেষ করে নিজের আত্মীয়স্বজন এবং পাড়া-প্রতিবেশীদের খোঁজ-খবর রাখা। বিত্তবান মানুষদের একটু মানবতার পরশ এইসব অসচ্ছল মানুষদের মুখে হাসি ফোটাতে পারে।

নিজস্ব প্রতিবেদক, ৩০ এপ্রিল ২০২২

Share