মতলব উত্তর

মতলব উত্তরে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের মানববন্ধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বাংলাদেশ ফার্মসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন এমপিও’দের ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলার ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ চত্ত্বরে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসাসিয়েশনের এমপিও মাসুদ সরকারের নেতৃত্বে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের এ মানববন্ধন পালন করা হয়।

এসময় মেডিকেল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের মোঃ মাসুদ সরকার, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মেহেদী খান,মোঃ ফেরদাউস আহমেদ,মোঃ রোবায়েদ হোসেন,মোঃ আস্বাদ, মানিক মিয়া, মোঃ বাবু, মোঃ আরিফ হোসেন, মোঃ নিজাম উদ্দিন, মোঃ কিরণ, মোঃ জহির রায়হান, মোঃ মশিউর রহমান, মোঃ জামাল হোসেন, সুমন মন্ডল সহ মতলব উত্তর উপজেলায় কর্মরত রিপ্রেজেন্টিভরা উপস্থিত হয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধন কর্মসূচি পালনকালে তারা তাদের ন্যায্য ৫ দফা দাবি আদায়ের জন্যে বাংলাদেশ ফার্মসিউটিক্যালস লি.-এর মালিক পক্ষের প্রতি আহবান জানানো হয়। এ দাবি বাস্তবায়নে সরকারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করা হয়।

মানববন্ধনে পাঁচ দফা দাবি আদায় প্রসঙ্গে বক্তারা সরকারি পে-স্কেলে ৭ম গ্রেডের সমপরিমাণ আমাদের বেতন নির্ধারণ করা, মূল্যস্ফিতির সাথে সামঞ্জস্য রেখে টিএডিএ ও অন্যান্য ভাতা প্রদান, আমাদের চাকুরির নিশ্চয়তা প্রদান ও একটি নির্দিষ্ট নীতিমালা প্রণয়ন করা, আমাদের সংগঠন ‘ফারিয়া’কে সরকার কর্তৃক স্বীকৃতি ও সাপ্তাহিক ছুটিসহ সরকারি সকল ছুটি প্রদান করাসহ ৫ দফা দাবি বাস্তবায়ন করার জন্য ঔষধ কোম্পানীর মালিকদের প্রতি জোর দাবি জানান।

তাদের এ দাবি মানা না হলে পরবর্তীতে আরো কর্মসূচি গ্রহণ করা হবে বলেও জানানো হয় মানববন্ধনে।

তাদের এ যৌক্তিক এবং ন্যায্য দাবিগুলো বাংলাদেশ ফার্মসিউটিক্যালস লি.-এর ঔষধ কোম্পানীর মালিকরা মেনে নেবেন বলে আশা প্রকাশ করেন মেডিকেল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের মো. মাসুদ সরকার।

তিনি আরো বলেন, যেহেতু সরকারি চাকুরীজীবিদের বেতন বাড়ানো হয়েছে। আমাদেরও বেতন বাড়ানোর বিষয়টি বিবেচনায় আনবেন মালিকপক্ষ।

কামাল হোসেন খান, মতলব উত্তর ||   আপডেট: ০৮:০৩ পিএম, ০৫ অক্টোবর ২০১৫, সোমবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

Share