Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড
Kara jail
প্রতীকি ছবি

মতলব উত্তরে মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোঃ মিয়াজ উদ্দিন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২১ মে) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার ভ্রম্যমান আদলতে বিচারকার্য পরিচালনা করেন।

এসময় মাদক ব্যবসায়ী মিয়াজ উদ্দিনকে ইয়াবা ও গাঁজা বিক্রির অপরাধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সনের ১৯ (১) এর টেবিল ৯ (ক) ধারায় দোষী সাবস্ত করে এক বছরের জেল প্রদান করেন। সাজাপ্রাপ্ত মোঃ মিয়াজ উদ্দিন (৩৮) মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের হরিনা গ্রামের মৃত আলহাজ্ব কারী সিদ্দিকুর রহমানের ছেলে।

ইউএনও অফিস সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার নিশ্চিন্তপুর এলাকা থেকে সাঁজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী মোঃ মিয়াজ উদ্দিনকে ১৭ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজাসহ মতলব উত্তর থানার এসআই মোঃ ইব্রাহীমসহ সঙ্গীফোর্স আটক করে। পরে আটক মাদক ব্যবসায়ী মিয়াজ উদ্দিনকে উপজেলা ভ্রাম্যমান অঅদালতে প্রেরন করলে ভ্রাম্যমান আদালতের বিচারক মতলব উত্তর উপজেলার ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার তাকে ১ বছরের জেল প্রদান করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল হক কামাল বলেন, মতলব উত্তরকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদক বিরুদ্ধে জিরো ট্রলারেন্স অভিযান চলছে। এ অভিযানের অংশ হিসেবেই তাকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতে পাঠানো হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক তাকে এক বছরের কারাদন্ড প্রদান করে। সাঁজাপ্রাপ্ত আসামীকে মঙ্গলবার সকালে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল

Leave a Reply