Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে ভাসুরের ছেলের সাথে চাচীর অসামাজিক কার্যকলাপ
মতলব উত্তরে ভাসুরের ছেলের সাথে চাচীর অসামাজিক কার্যকলাপ

মতলব উত্তরে ভাসুরের ছেলের সাথে চাচীর অসামাজিক কার্যকলাপ

কামাল হোসেন খান, মতলব (চাঁদপুর) :

মতলব উত্তর উপজেলায় ভাসুরের ছেলের সাথে চাচীর অসামাজিক কার্যকলাপ (অনৈতিক কর্মকান্ডের) অভিযোগে চাচী ২ সন্তানের জননী ফাতেমা বেগম (৩০) ও ভাসুরের ছেলে মাসুদ রানা (২৭)কে মাসের জেল দিয়েছে উপজেলা ভ্রাম্যমান আদালত।

মতলব উত্তর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে বিচার কাজ পরিচালনা করে অসমাজিক (অনৈতিক কর্মকান্ড) লিপ্ত থাকার অভিযোগে দোষী সাবস্ত করে উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাঁজাপ্রাপ্ত ফাতেমা মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর গ্রমের হাফেজ প্রধানের মেয়ে ও উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের আমিয়াপুর গ্রামের জালাল উদ্দিন সরকারের স্ত্রী। তার ১ ছেলে ও মেয়ে রয়েছে।

অপরদিকে আরেক সাঁজাপ্রাপ্ত মাসুদ রানা মতলব উত্তর উপজেলার আমিয়াপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। যুবকটি অবিবাহিত। মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানাযায়, তাদের উভয়কে মঙ্গলবার রাতে উপজেলার আমিয়াপুর থেকে অনৈতিক (অসামাজিক) কাজে লিপ্ত থাকা অবস্থায় মতলব উত্তর থানার এসআই মোঃ নূর মিয়ার নের্তৃত্বে থানা পুলিশ আটক করে।

আটক আসামীদেরকে পরে উপজেলা ভ্রাম্যমান আদালতে পাঠালে ভ্রাম্যমান আদালতের বিচারক উভয়কে ৬ মাসের জেল দেন। ভাসুরের ছেলে মাসুদ রানার সাথে চাচী ফাতেমা বেগমের সাথে গত দেড় বছর যাবত অবৈধ সর্ম্পক চলছিলো। ফাতেমার স্বামী জালাল উদ্দিন নারায়নঞ্জ এ রাজমেস্ত্ররীর কাজ করে। এ সুযোগে ফাতেমার ঘরে প্রায়ই তারা অবৈধ অসামাজিক কাজে লিপ্ত থাকতো। এ ব্যাপারে কয়েকবার গ্রাম্য সালিশি বৈঠকও হয়েছিলো। এবং তাকে ওই চাচীর ঘরে না যাওয়ার উপর নিষেধাঙ্গা আরোপ করে গ্রামবাসী। এরপর ভাসুরের ছেলে মাসুদ রানা গত মঙ্গলবার রাতে ঐ ঘরে গিয়ে ফাতেমা এবং মাসুদ অসামাজিক (অনৈতিক) কর্মকান্ড করা অবস্থায় তাদেরকে আটক করে মতলব উত্তর থানা পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় চাচী ও ভাসুরের ছেলেকে আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে পাঠালে আদালত তাদের বিরুদ্ধে ৬ মাসের জেল দিয়েছে। সাজাপ্রাপ্ত আসামীদেরকে  চাঁদপুর জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।