Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে বিষপানে স্কুলছাত্রী নিহত
মতলব উত্তরে বিষপানে স্কুলছাত্রী নিহত

মতলব উত্তরে বিষপানে স্কুলছাত্রী নিহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী শান্তা আক্তার (১৪) শুক্রবার (৮ এপ্রিল) বিষপানে (পোকা দমন ট্যাবলেট) খেয়ে নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের মধ্য ইসলামাবাদ গ্রামের মোহাম্মদ হোসেন খানের দ্বিতীয় কন্যা সে।

জানা যায়, শান্তা গত ৪/৫ দিন যাবৎ জ্বরে ভুগছেন। শুক্রবার সকাল ৭টার সময় সে জ্বরের ওষুধ মনে করে কা দমন করার ট্যাবলেট খেয়ে ফেলে।

তার স্বজনরা বুঝতে পেরে তাৎক্ষণিক তাকে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত ডাক্তার তাকে চাঁদপুর সদর হাসপালে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কুমিল্লা প্রেরণ করলে নিয়ে যাওয়ার পথে না ফেরার দেশে চলে যায়।

এরপর তার মৃতদেহ বাড়িতে আনা হয়। খবর পেয়ে ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাচেদুল হাসান বাবু (বাতেন), মতলব উত্তর থানার এসআই কামাল হোসেন পিপিএম, এসআই মেশকে আলম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

শান্তার মা শিরিনা বেগম বলেন, শান্তা ৪/৫ দিন যাবৎ জ্বরে ভূগছে। জ্বরের ঔষধ মনে করে সে কেরি টেবলেট (পোকা দমন করার টেবলেট) খেয়ে ফেলেছে।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, মেডিকেল রিপোর্ট অনুযায়ী সে বিষপান করেছে। মৃত্যুর ব্যাপারে তার অভিভাবকদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত করতে পাঠানো হয়নি।

: আপডেট ৬:০৬ এএম, ৯ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ

Leave a Reply