Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে প্রধানমন্ত্রী উপহার ত্রাণসামগ্রী বিতরণ
প্রধানমন্ত্রী

মতলব উত্তরে প্রধানমন্ত্রী উপহার ত্রাণসামগ্রী বিতরণ

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

১৩ জুলাই বুধবার বিকেলে উপজেলার ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড আদুরভিটি এলাকায় মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর উদ্যোগে ৮৫ জন গরীব,অসহায় ও দুস্থদের মাঝে এ উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল সবুজবাগ থানা নারী ইউনিট এর সাংগঠনিক সম্পাদক ও সবুজবাগ থানা কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ সেলিনা আক্তার উপস্থিত থেকে গরীব,অসহায় ও দুস্থদের মাঝে তিনি এ উপহার সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর ভারপ্রাপ্ত সভাপতি আসমা বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল সবুজবাগ থানা নারী ইউনিট এর সাধারণ সম্পাদক সালমা জাহান, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর সিনিয়র সহ-সভাপতি ও ছেংগারচর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর মিল্লাতুনেছা মিলি, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, সাধারণ সম্পাদক হালিমা বেগম,মানবাধিকার কর্মী শিলা আক্তারসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণসামগ্রী হিসেবে এ দিন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর উদ্যোগে উপজেলার আদুরভিটি গ্রামে ৮৫ জন,ষাটনলের পশ্চিম লালপু ও গ্রামে ৮৫ জন এবং ষাটনল কনু মার্কেটে ১৬০ জন গরীব দরিদ্র ও দুস্থদের মধ্যে সাড়ে ১৪ কেজির প্যাকেট উপহার দেওয়া হয়। প্যাকেটের মধ্যে রয়েছে ১০ কেজি মিনিকেট চাল, তৈল ১ কেজি, চিনি ১ কেজি,ডাল ১ কেজি, লবন ১ কেজিসহ অন্যান হলুদ,মরিচগুড়া ও মসলা।

এ বিষয়ে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল সবুজবাগ থানা নারী ইউনিট এর সাংগঠনিক সম্পাদক ও সবুজবাগ থানা কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ সেলিনা আক্তার বলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মতলব থানা ইউনিট এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব ত্রাণসামগ্রী উপহার হিসেবে আমরা আজকে উপজেলার ষাটনল ইউনিয়নে ও ছেংগারচর পৌরসভায় বিতরণ করেছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ১৩ জুলাই ২০২২