Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে প্রথমদিনে অনুপস্থিত ১১ পরীক্ষার্থী
মতলব উত্তরে প্রথমদিনে অনুপস্থিত ১১ পরীক্ষার্থী

মতলব উত্তরে প্রথমদিনে অনুপস্থিত ১১ পরীক্ষার্থী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এসএসসি ও দাখিল পরীক্ষা প্রথমদিন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এবার উপজেলার ৩৯টি উচ্চ বিদ্যালয় ও ১২ টি দাখিল মাদ্রাসা পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রথম দিনে এসএসসি ও সমমানে অনুপস্থিত ছিলেন ১১ পরীক্ষার্থী।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল আলম।

উপজেলার ৭ কেন্দ্রে-ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়, দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়. নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়,নিশ্চিন্তপুর স্কুল এন্ড কলেজ, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়, জমিলা খাতুন উচ্চ বিদ্যালয় ও বাগানবাড়ী আইডিয়েল একাডেমি স্কুল ও ফরাজীকান্দি মাদরাসায় একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

পরীক্ষার প্রথমদিন ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় থেকে সর্বমোট ৬৫৭ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৬৫৩ জন পরীক্ষার্থী, এদের মধ্যে ছাত্র ৩১১ জন ও ছাত্রী ৩৪২ জন, অনুপস্থিত ০৪ জন। দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৯৬ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৪৯৬ জন, এদের মধ্যে ছাত্র ২৬২ ও ছাত্রী ২৩৪ জন, অনুপস্থিত নাই। নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৬৯ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৫৬৬ জন, ছাত্র ২৫৪ ও ছাত্রী ৩১২ জন পরীক্ষার্থী, অনুপস্থিত ০৩। বাগানবাড়ী আইডিয়েল একাডেমি স্কুল কেন্দ্রে ৬৭৫ জন পরীক্ষার্থর মধ্যে ৬৭২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এদের মধ্যে ছাত্র ৩১২ জন ও ছাত্রী ৩৬০ জন। অনুপস্থিত ছিলেন ৩ জন। সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ২২৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২২৮ জন পরীক্ষার্থীই অংশ গ্রহণ করে। এদের মধ্যে ছাত্র-১১৩ জন ও ছাত্রী ১১৫ জন। জমিলা খাতুন উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৩১৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৩১৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। এদের মধ্যে ছাত্র ১৩৮ জন ও ছাত্রী ১৭৫ জন। নিশ্চিটন্তপুর স্কুল এর্নড কলেজ পরীক্ষা কেন্দ্র ৩৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৫৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এদের মধ্যে ছাত্র ১৫৬ জন ও ছাত্রী ২০১ জন। এখানে অনুপস্থিত ছিলো ১ জন পরীক্ষার্থী। আর ফরাজীকান্দি কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৩৫৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৫৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এদের মধ্যে ছাত্র ১৮৪ জন ও ছাত্রী ১৭২ জন। এখানে অনুপস্থিত ছিলো জন পরীক্ষার্থী।

অপরদিকে ভোকেশনাল জমিলা খাতুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৮৬ জন পরীক্ষার্থীই অংশ গ্রহণ করে, এদের মধ্যে ছাত্র ৬৬ ও ছাত্রী ২০ জন পরীক্ষার্থী। আর সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৩৯ জন পরীক্ষার্থর মধ্যে ৩৯ জন পরীক্ষার্থই অংশ গ্রহণ করে। এদের মধ্যে ছাত্র ২৬ জন, ও ছাত্রী ১৩ জন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

: আপডেট ৫:০০ এএম, ২ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ