Home / চাঁদপুর / চাঁদপুর জেলায় প্রথম দিনেই অনুপস্থিত ১৭৫ পরীক্ষার্থী
চাঁদপুর জেলায় প্রথম দিনেই অনুপস্থিত ১৭৫ পরীক্ষার্থী
জেলা প্রশাসক- পুলিশ সুপার -অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পরিদর্শন

চাঁদপুর জেলায় প্রথম দিনেই অনুপস্থিত ১৭৫ পরীক্ষার্থী

চাঁদপুর জেলায় এ বছর ৬৬টি কেন্দ্রের এসএসসি ও সমমানের পরীক্ষায় ৩০ হাজার ১শ’ ৫ জন । সোমবার ১ ফেব্রুয়ারি সকাল ৯টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বছর পরীক্ষায় ভিন্নতা আনা হয়েছে। পূর্বে যেমনি বোর্ড থেকে প্রশ্নপত্র জেলা প্রশাসকের মাধ্যমে স্ব স্ব কেন্দ্রে পাঠানো হতো, এ বছর তেমনটা নয়। কেন্দ্রের প্রশ্ন কেন্দ্র থেকেই প্রকাশ করা হয় বলে একটি সূত্র থেকে জানা যায়। এসএসসি পরীক্ষায় চাঁদপুর জেলায় ৩৮টি কেন্দ্র কুমিল¬া বোডের অধীনে বাংলা ১মপত্রে ২২হাজার ৭শ ১জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড-এর অধিনে দাখিল পরীক্ষায় কুরআন মাজিদ ও তাজবীদ বিষয়ে জেলায় মোট ১৮টি কেন্দ্র ৬ হাজার ৩শ’ ৪০ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে।

ভোকেশনাল পরীক্ষায় বাংলা-২ বিষয়ে জেলায় ১০টি কেন্দ্রে১হাজার ৬৪জন অংশ গ্রহন করে। এদের মধ্যে পরীক্ষায় ২৯ হাজার ৯শ৩০জন পরীক্ষার্থী অংশ করে এতে অনুপস্থিত হয় ১৭৫জন ।

পরীক্ষায় হাসান আলী উ”” বিদ্যালয়,মাতৃপীঠ বালিকা উ”” বিদ্যালয়,গনি আর্দশ উ”” বিদ্যালয় লেডী প্রতিমা উ”” বিদ্যালয়ে জেলা প্রশাসক আবদুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামছুন্নাহার পরিদর্শন করেন।

এদিকে বাবুরহাট উ”” বিদ্যালয় ও কলেজ,হাজীগঞ্জ বালখাল জেএন উচ্চ বিদ্যালয়, ওআমিন মেমোরিয়াল উ”” বিদ্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমান পরিদর্শন করেন ।

এসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুর্শিদুল ইসলাম ।
আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট