Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে মায়া চৌধুরীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়
ঈদ

মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে মায়া চৌধুরীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

ঈদ পরবর্তী সময়ে নিজ এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য দুই বারের সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।
ঈদের দ্বিতীয় দিন শুক্রবার (৩০ জুন) বিকালে উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
এসময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দুপুরের খাবারের আয়োজন করেন মায়া চৌধুরী। এতে স্থানীয় জন প্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, সাংবাদিক ও অংশ গ্রহণ করেন।
নেতাকর্মী ও সমর্থকদের নিজ হাতে বেড়ে খাওয়ান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও চঁাদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সূবর্না চৌধুরী বীনা।
এতে সাবেক এই মন্ত্রীর নির্বাচনের প্রস্তÍুতি আরও বেড়ে গেল। এমনিতেই তিনি তার এলাকায় জনপ্রিয়। আওয়ামীলীগের এই চঁাদপুর-২ আসন নৌকার জয়লাভ করতে মায়া চৌধুরীর কোনো বিকল্প নেই বলেই মনে করেন তৃণমুল নেতাকর্মীরা
এসময় আগত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও তাদের সাথে কুশল বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রবীন এই নেতা।
ঈদ শুভেচ্ছা বিনিময়কালে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, আমার জন্ম এই মতলবে। আমি মতলবের সন্তান। এলাকার মাটি ও মানুষকে আমি অত্যন্ত ভালোবাসি। ভালোবাসি বিধায় আমি দুই বার মন্ত্রী ও এমপি থাকাকালীন সময়ে এই মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছি। এই মতলবের যতগুলো উন্নয়ন তা আমার হাত ধরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সময়েই হয়েছে। সেবা করতে আমি এসেছি। আমৃত্যু মতলববাসীর সেবা করে যাবো। মতলবের জনগণ আমার সাথে আছে। আমাদের নেতাকর্মীরা আমার সাথে ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে কোন অপশক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না। আমরা জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন। কেননা নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ কিছু পায় এবং শান্তিতে থাকে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে ধর্মীয় উৎসব পালন করতে পারে। সবার ঘরেই এখন ঈদের আনন্দ বইছে। আওয়ামী লীগের শক্তি জনগণ। অর্জনের ধারাবাহিকতায় উন্নয়নশীল বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে, স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলস কাজ করে যাচ্ছেন নিষ্ঠা, সততা ও ত্যাগের মহিমায়।
বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আমি চাঁদপুর-২ আসনের জনগণকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।
এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সূবর্না চৌধুরী বীনা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাৗরাদার, বিশিষ্ট শিল্পপতি লায়ন মহসিন ইমাম চৌধুরী রুনু, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাজি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, বিশিষ্ট ব্যাবসায়ী ও জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রধান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, মোঃ হাবিবুর রহমান হাফজ তফাদার, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, ফরাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন ইকবাল হোসেন জুয়েল, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আছমা আক্তার আখি, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান,সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক শাহিন চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, উপজেলা শ্রমিকলীগ নেতা শামিম প্রধান, ছেংগারচর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবাইর আহম্মেদ জনিসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,১ জুলাই ২০২৩