Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রাণের টানে রক্তদানের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প
প্রাণের

কচুয়ায় প্রাণের টানে রক্তদানের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

চাঁদপুরের কচুয়ায় আত্মমানবতার সেবায় নিয়োজিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রাণের টানে রক্তদানের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শনিবার মেঘদাইর বাজারে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সুমন ও পরিচালক ফরিদ আহমদের সার্বিক ব্যবস্থাপনায় ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক এ্যাডভোকেট কামাল হোসেন পাটওয়ারী।

বিশিষ্ট সমাজসেবক মাওলানা রুহুল আমিন রুশদির সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মো. ইউসুফের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট দেলোয়ার হোসেন পাটওয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মো. আযহারুল ইসলাম পাটওয়ারী, সিবিএ নেতা মো.সোলেমান মুন্সী, আক্কাস পাটওয়ারী, এ্যাডভোকেট মো. ইমরান হোসেন, মাওলানা মহিউদ্দিন প্রমুখ।

পরীক্ষা না করে রক্ত দান নয়’ এ আহ্বানে সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত প্রায় ২০০জনের রক্তের গ্রুপ নির্ণয় করে কর্মসূচি সমাপ্ত করা হয়।
এসময় সংগঠনের সহ-সভাপতি মাহবুব মজুমদার, আবুল বাসার ও আবু রায়হান, সাবেক সহ-সভাপতি নাঈম মো. আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আতিক হোসাইন, তৌহিদ সজিব, দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন, প্রচার সম্পাদক মাসুম বিল্লাহ, রক্তদান সম্পাদক আরিফ খান বিজয়, আন্তর্জাতিক সম্পাদক মহিউদ্দিন মিলন, ত্রাণ সম্পাদক সোহেল রানা, ধর্ম সম্পাদক হাফেজ সাহাবুদ্দিন, আপ্যায়ন সম্পাদক আরিফ প্রধান, উন্নয়ন সম্পাদক শাহাদাত মিলনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ জুলাই ২০২৩