Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে এমপি রুহুলের মতবিনিময়
আওয়ামী লীগ, আওয়ামী লীগ, আওয়ামী লীগ, আওয়ামী লীগ, আওয়ামী লীগ

মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে এমপি রুহুলের মতবিনিময়

চাঁদপুর মতলব উত্তরে বাগানবাড়ি ইউনিয়নের বেরী বাঁধ সাংলগ্ন ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ নভেম্বর সোমবার সকালে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন -ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি।

সাংসদ নুরুল আমিন রুহুল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মতলব উত্তর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন পরিছন্ন,ও সৎ রাজনৈতিক নেতা। শেখ হাসিনা আমাকে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় আমি তার কাছে কৃতজ্ঞ। সেই সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ন সম্পাদক বাহা উদ্দিন নাসিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছেও কৃতজ্ঞ।

যারা আমার উপর আস্থা রেখে এ দায়িত্ব দিয়েছেন আমি যেন তার প্রতিদান দিতে পাড়ি সে জন্যে দোয়া করবেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর সহযোগিতায় মতলবের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বড়ব ড় মেঘা প্রকল্পের কাজ হচ্ছে মতলব উত্তরে। মতলব উত্তরের দীর্ঘ ৫০ বছরের আকাংখা পূরণ হতে যাচ্ছে। কালিপুর থেকে চরকালিপুর ব্রীজের কাজ অনেক দূর এগিয়ে গেছে।আশা করি ১ বছরের মধ্যে কাজ শুরু হবে। সভা পরিচালনায় করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক কবির হোসেন মাস্টার, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, বিজ্ঞান ও প্রযক্তি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রতন ফরাজি, উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সধারন সম্পাদক কাজী শরীফ, যুগ্ন সম্পাদক শাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এ্যাড. মহসিন মিয়া মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আল মাহমুদ টিটু, জহির চৌধুরী, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন মোহাম্মদ বাবুল, যুবলীগের সভাপতি মামুন জমাদার, সাধারণ সম্পাদক আবুল কাসেম প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক,২৩ নভেম্বর ২০২০