Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে সড়ক দুর্ঘটনায় হতাহত ২: আটক ১
accident

মতলবে সড়ক দুর্ঘটনায় হতাহত ২: আটক ১

চাঁদপুর মতলব দক্ষিণে পিকআপ ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে নুরুল ইসলাম (৩৫) নামে এক অটোচালক নিহত হয়েছে। আহত হয়েছে অটোরিকসার যাত্রী সুলতানা আক্তার।

পুলিশ অভিযান চালিয়ে পিকআপ ভ্যানের চালক টিপু সুলতানকে আটক করে।২৩ নভেম্বর সোমবার সকাল ১০টায় উপজেলার মতলব-গৌরীপুর পেন্নাই সড়কের খর্গপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টায় উপজেলার খর্গপুর থেকে নারায়ণপুর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা ব্যাটারি চালিত অটোরিক্সার সাথে সিলেন্ডার গ্যাসের বোতল বোঝাই একটি পিকআপ গাড়ি নারায়ণপুর বাজার থেকে নায়েরগাঁও’র দিকে যাচ্ছিল।

পথে খর্গপুর নামক স্থানে বেপরোয়া গতির পিকআপ ভ্যান দ্রুতগতিতে একটি সিএনজিকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে গুরুত্বর আহত অটোরিক্সা চালক মো. নুরুল ইসলামকে হাসপাতালে নেওয়া পথে মৃত্যুবরণ করেন। এসময় অটোরিক্সায় থাকা যাত্রী সুলতানা আক্তার (২৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর ওই পিকআপ ভ্যানে চালক ও হেলপার পালিয়ে গোপনে চিকিৎসা নেওয়া সময় পুলিশ চালক টিপু সুলতানকে আটক করে থানায় নিয়ে আছে।

দুর্ঘটনায় নিহত অটোরিক্সা চালক নুরুল ইসলাম মতলব উত্তর উপজেলার টরকি গ্রামের মজিবুর রহমানের ছেলে। সে মতলব দক্ষিণ উপজেলার খিদিরপুর গ্রামের পোষ্টমাস্টার বাড়িতে তার শ্বশুর বাড়িতে থাকতো।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, নিহত অটোচালকের লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে। পিকআপ গাড়ি ও অটোরিকশা থানায় আনা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২৩ নভেম্বর ২০২০