Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো বসত ঘর
আগুনে

মতলব উত্তরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো বসত ঘর

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাঢ়ীকান্দিতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো এক অসহায় পরিবারের বসত ঘর। গত রবিবার রাতে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার রাঢ়ীকান্দি দক্ষিণ পূর্ব পাড়ার লুধুয়া মৌজায় হাবিবুর রহমানের পিতার দেওয়া সম্পত্তিতে হাবিবুর রহমান ও তার স্ত্রী নার্গিস বসবাসের জন্য একটি দোচালা টিনের ঘর নির্মান করেন। গত রবিবার সেই ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ঘরের টিন কাঠ ও অন্যান্য জিনিসপত্র পুড়ে যাই হয়ে যায়।

এ বিষয়ে ঘর মালিক নার্গিস বেগম বলেন, আমি যে জায়গায় ঘর নির্মান করেছি তা আমার শশুরের দেওয়া সম্পত্তি। কিন্তু প্রতিবেশী গিয়াস উদ্দিন সরকারের ছেলে সালাউদ্দিন ও তার স্ত্রী রেশমা বেগম, তাদের জায়গা দাবী করে আমাদের কে জায়গা ছেরে দিতে হুমকি দেয়। এখান থেকে আমাদের বিদায় করতে বিভিন্ন ভাবে হয়রানি ও মিথ্যা মামলা দিয়েছে।

তিনি আরো বলেন, আমরা নারায়নগঞ্জে থাকি। এই সুযোগে রাতের আদারে তারাই আমার ঘরে আগুন দিয়েছে। এ বিষয়ে চাঁদপুর আদালতে মামলা দায়ের করবেন বলেও তিনি জানান।
এ বিষয়ে সালাউদ্দিন বলেন, হাবিবুর রহমানের বোন জামিলা খাতুন রিনার কাছ থেকে আমি এই সম্পত্তি ক্রয় করেছি।

স্থানীয় প্রবীন ব্যাক্তি আব্দুস ছাত্তার বলেন, সালাউদ্দিন যে এই সম্পত্তি ক্রয় করেছে তা এই গ্রামের কেউ জানেনা। জমির দলিলও দেখাতে পারেনি এবং মিমাংসার জন্য কোন চেষ্টাও করেনি।

আরেক প্রবীন ব্যাক্তি জসিম উদ্দিন বলেন, আমরা জানি এই সম্পত্তির মালিক হাবিবুর রহমান। সালাউদ্দিন কিভাবে এই সম্পত্তির দাবী করে তা বোধগম্য নয়।

নিজস্ব প্রতিবেদক,৮ আগস্ট ২০২২