Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ধানের শীষের প্রার্থীর বাড়ি থেকে আটক ১৪
মতলবে ধানের শীষের প্রার্থীর বাড়ি থেকে আটক ১৪

মতলবে ধানের শীষের প্রার্থীর বাড়ি থেকে আটক ১৪

চাঁদপুর-২ মতলব আসনের বিএনপি প্রার্থী মো. জালাল উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে ১৪ জনকে মারধর করে আটক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে মতলব উত্তর উপজেলার লধুয়া গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন বিএনপি প্রার্থী জালাল উদ্দিন।

তিনি বলেন, ‘১২ ডিসেম্বর থেকে পুলিশ কর্তৃক নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছি আমি। আমাকে কোনো প্রচারণায় নামতে দেয়া হচ্ছে না। আমার কাছে বিএনপির কোনো নেতাকর্মী আসলে তাকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। অপেক্ষায় ছিলাম সেনাবাহিনী মাঠে নামলে প্রচারণায় নামব। কিন্তু সেনাবাহিনী নামার পরও আমি অবরুদ্ধ।’

বিএনপি প্রার্থী বলেন, ‘আমার বাড়িতে পুলিশ এসে মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক ফটিক ও সাধারণ সম্পাদক নুরুল হক জিতুসহ ১২ জনকে মারধর করে তুলে নিয়ে যায়। এ বিষয়ে স্থানীয়ভাবে প্রশাসন ও নির্বাচন কমিশনকে জানিয়েছি।’

জালাল উদ্দিন বলেন, এর আগে রোববার আমার স্ত্রী প্রধান নির্বাচন কমিশন বরাবর একটি অভিযোগ দেন। কিন্তু তারপরও এ অবস্থার পরিবর্তন দেখছি না। এভাবে কেউ নির্বাচন করতে পারে না।

এ ব্যাপারে মতলব উত্তর থানা পুলিশের ওসি কবির হোসেন বলেন, মধ্য লধুয়া গ্রামে আওয়ামী লীগ-যুবলীগের একটি সভায় বিএনপি প্রার্থীর লোকজন হামলা চালিয়ে একটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়। এ ঘটনায় আমরা ১৪ জনকে আটক করি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

স্টাফ করেসপন্ডেট
২৬ ডিসেম্বর,২০১৮

Leave a Reply