মতলব উত্তরে গরু চোর চক্রের ৩ সদস্য আটক

চাঁদপুরের মতলব উত্তরে গরু চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে দাউদকান্দি কয়রাপুর ব্রিজ এলাকা থেকে দাউদকান্দি মডেল থানা পুলিশ একটি গরুসহ গরু চোর চক্রের ৩ সদস্যকে আটক করে মতলব উত্তর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন মতলব উত্তর উপজেলার দিঘলীপাড় গ্রামের মৃত আমিনুল হক এর ছেলে মো. ইব্রাহিম (২৫),মান্দারতলী আলী মর্তুজার ছেলে ওমর ফারুক (২৫), দাউদকান্দি উপজেলার গাবরাকান্দি গ্রামের মৃত আবুল কালামের ছেলে মোঃ শরীফ (২৩)।

এ ঘটনায় মতলব উত্তর উপজেলার নবুরকান্দি গ্রামের মুছা সরকারের ছেলে তপু সরকার (২৫) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

জান যায়, উপজেলার পশ্চিম ফতেপুর ইউনিয়ন এর মোঃ আছান উল্লা দর্জির গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্ররা। পরবর্তীতে মতলব উত্তর থানা পুলিশ দাউদকান্দি মডেল থানা পুলিশের সহযোগিতায় কয়রাপুর ব্রিজ এলাকা থেকে গরু চোর চক্রের ৩ গরু চোরকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ ।
চুরি যাওয়া গরুগুলো উদ্ধার ও চোর আটকের অভিযানে দাউদকান্দি মডেল থানা পুলিশ সহায়তা করেন বলে জানান, মতলব উত্তর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিজানুর রহমান। উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান বলেন, গরু চুরির ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিজানুর রহমান জানান, এ ঘটনায় আটক ১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,২৫ জুলাই ২০২৩

Share