Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে এমপির নেতৃত্বে প্রতিবাদ মিছিল
এমপির

মতলব উত্তরে এমপির নেতৃত্বে প্রতিবাদ মিছিল

বিএনপি জামায়াতের হরতাল,অবরোধ ও অগ্নিসংযোগ এবং নাশকতার প্রতিবাদে ৮ নভেম্বর বিকালে বাগান বাড়ী ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের নেতৃত্বে বাগানবাড়ী ইউনিয়ন শ্রী রায়েরচর বাংলা বাজার সিএনজি ষ্ট্যান্ডে এ বিক্ষোভ মিছিল বের হয়।

বিএনপি জামায়াত এর হরতাল,অগ্নিসন্ত্রাস,অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন চাঁদপুর -২(মতলব উত্তর-দক্ষিন) এর মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

এসময় উপস্থিত ছিলেন বাগান বাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন, বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল্যা আল মামুন, ১২ নং ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, অবিভক্ত মতলব থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ এর সভাপতি নুরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার সহ আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৮ নভেম্বর ২০২৩