Home / উপজেলা সংবাদ / কচুয়ায় দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে সভা
প্রিয় চাঁদপুর

কচুয়ায় দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে সভা

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকা তৃতীয় বর্ষে পদার্পন উপলক্ষে কচুয়া প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও বর্ণাঢ্য কেক কাটা হয়েছে। দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার কচুয়া প্রতিনিধির সার্বিক আয়োজনে বুধবার বিকেলে এক আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম। প্রধান অতিথির বক্তব্যে বোরহান উদ্দিন ডালিম বলেন, সাংবাদিকসহ সকলের সহযোগিতায় পত্রিকাটি সকলের মনজয় করে নানান সীমাবদ্ধতা ও প্রতিকুলতার মাঝে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পত্রিকাটির সুনাম-সুখ্যাতী ধরে রাখতে সকলের সহযোগিতা চাই। বিশেষ করে কচুয়া প্রেসক্লাব কার্যালয়ে একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন করায় প্রেসক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানাই।

এ সময় কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি মানিক ভৌমিক ও রাকিবুল হাসান, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, কচুয়া প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম, কাউছার আহমেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, কবি আলী আক্কাস তালুকদার, কাউছার আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাকিব, সহ-সাংগঠনিক সম্পাদক রাজীব চন্দ্র শীল,সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক ওমর ফারুক সায়েম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুমন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার কচুয়া প্রতিনিধি বিল্লাল মাসুম, শাহরাস্তি প্রতিনিধি ফরিদ উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি, ৮ নভেম্বর ২০২৩