মতলব উত্তরে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর শোডাউন ও পথসভা

চাঁদপুরের মতলব উত্তর উপজলো পরষিদ নির্বাচনে চেয়্যারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজের বিশাল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২১ এপ্রিল উপজেলার মোহনপুর থেকে শোডাউনটি শুরু করে উপজেলার মেঘনা-ধনাগোধা স্বেচ প্রকল্পের ৬১ কিলোমিটার বেরীবাদ গুরে পুনরায় মোহনপুরে এসে শেষ হয়।

উপজেলা, ইউনয়িন ও ওয়ার্ড থকে নেতাকর্মীরা পথসভায় যোগদন করে। পরে পথসভায় বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ। তারা বলেন,
উন্নয়নরে ধারা অব্যাহত রাখত ও স্মার্ট বাংলাদশে বিনির্মিাণ আসন্ন উপজলো পরষিদ নির্বাচনে আপনারা যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবেন।

সকল ভেদাভেদ ভুলে নেতকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। এছাড়া উপজলোর উন্নয়ন ত্বরান্বিত করতে ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সাধারণ ভোটারদরে কাছে ভোট প্রার্থনা করবেন। আপনাদের দোয়ায় বিজয়ী হলে চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগীতা ও পরামর্শ নিয়ে মতলব উত্তরকে উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করবো।

এসময় উপস্থতি ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীনা, ফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইউসুফ মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ,সদস রেদোয়ান খন্দকার, শরীফ সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, শ্রমীকলীগ নেতা খোরশেদ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এ্যাড. আক্তাররুজ্জামান, যুগ্ন আহবায়ক সুমন দর্জি, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শাহিন চৌধুরীর, গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয়, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মানিক মোল্লা, সাধারণ সম্পাদক মেহেদী হাসন কাজল, উপজেলা ছাত্রলীগের সদস্য সদরুল আমিন, জুবায়ের আহমেদ জনিসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ২১ এপ্রিল ২০২৪

Share