Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবা ও ৫ কেজি গাঁজাসহ আটক ৩
ইয়াবা

মতলব উত্তরে ইয়াবা ও ৫ কেজি গাঁজাসহ আটক ৩

চাঁদপুরের মতলব উত্তর থানায় ১২০ পিস ইয়াবা টেবলেট ও ৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পলিশ।

শুক্রবার (২৫ মার্চ) উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের রায়েরকান্দি খলিফাপাড়া শহিদ ফকিরের দক্ষিন ভিটার ঘরের পশ্চিম পাশের রুমের ভিতর হইতে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সাদ্দাম হোসেন (৩০)ও মোঃ নয়ন সরদার(২৫)কেআটক করা হয়। অপরদিকে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম (৫৫)কে বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আঃ মজিদ খলিফার বসত বাড়ীর উঠান হইতে ৫ কেজি গঁাজাসহ আটক করা হয়।

আটক ইয়াবা ব্যবসায়ী সাদ্দাম হোসেন উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের শহিদ ফকিরের ছেলে, আর নয়ন সরদার সাদুল্যাপুর ইউনিয়নের পশ্চিম পুঠিয়ারপাড় গ্রামের মোঃ হযরত আলীর ছেলে। অপরদিকে ৫ কেজি গাঁজাসহ আটক শফিকুল ইসলাম বাগানবাড়ি ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আয়েত আলী মিয়ার ছেলে।

মতলব উত্তর থানা সূত্রে জানাযায়, আজ শুক্রবার (২৫ মার্চ) সকাল ১০ টার সময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর তদারকীতে এসআই মোঃ মনিরুল ইসলাম,এসআই আঃ আউয়াল,এসআই হারুন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের আঃ মজিদ খলিফার বসত বাড়ীর উঠান হইতে ০৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামকে আটক করা হয়। অপরদিকে মতলব উত্তর থানাধীন বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি খলিফাপাড়া শহিদ ফকিরের দক্ষিন ভিটার ঘরের পশ্চিম পাশের রুমের ভিতর হইতে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সাদ্দাম হোসেন(৩০) এবং ইয়াবা টেবলেট ব্যবসায়ী মোঃ নয়ন সরদার(২৫)কে গ্রেফতার করা হয়। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শুক্রবার মতলব উত্তর থানায় মামলা করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন,মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে অভিযানের অংশ হিসেবে শুক্রবার এ তিন মাদক ব্যবসায়ীকে ১২০ পিস ইয়াবা টেবলেট ও ৫ কেজি গঁাজাসহ আটক করা হয়। মতলব উত্তরে মাদকের বিরুদ্ধ জিরো ট্রলারেন্স অভিযান চলছে। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত রয়েছে বলেও ওসি মুহাম্মদ শাহজাহান কামাল জানান।

নিজস্ব প্রতিবেদক, ২৫ মার্চ ২০২২