Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
ইয়াবাসহ

মতলব উত্তরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৩০ পিস ইয়াবাসহ মোঃ খোকন প্রধানিয়া (৪৫), নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

সোমবার (২৭ জুন) উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের বড় হলদিয়াস্থ রামদাসপুর জোড়া ব্রীজ হইতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ খোকন প্রধানিয়া উপজেলার সাড়ে পাঁচানী মৃত কালু প্রধানের ছেলে। সোমবার দুপুরে মাদক আইনের মামলায় তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

মতলব উত্তর থানা সূত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে মতলব উত্তর থানার এসআই মোঃ মোবারক আলী ও সঙ্গীয় ফোর্স ফোসসহ মতলব উত্তর থানাধীন ১২নং ফরাজীকান্দি ইউনিয়নের ০২নং ওয়ার্ডের বড় হলদিয়াস্থ রামদাসপুর জোড়া ব্রীজ এর উপর অভিযান চালায় থানার পুলিশ। ওই সময় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ খোকন প্রধানিয়া (৪৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এব্যাপারে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সে একজন মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি ও সেবন করে আসছিলো। মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসেবে তাকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে আমাদের থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ওই ঘটনায় মোঃ খোকন প্রধানিয়া এর নামে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ২৭ জুন ২০২২