Home / উপজেলা সংবাদ / কচুয়া / বন্যার্তদের পাশে কচুয়ার ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান
বন্যার্তদের

বন্যার্তদের পাশে কচুয়ার ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর -১ কচুয়ার কৃতি সন্তান, জে.বি ওয়ান কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাতির জনক বঙ্গবন্ধুর স্নেহপ্রাপ্ত জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রিা পত্রিকার উপদেষ্টা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে সিলেটের পুরান কালারুকা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, জালালাবাদ, সিলেটে বন্যর্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। তিনি বর্তমানে অসুস্থতার কারনে জাপান টোকিও অবস্থানের কারণে তাহার নির্দেশ প্রতিষ্ঠিত ইঞ্জি. জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যক্তিগত সহকারী (ম্যানেজার) মো. জামাল হোসেন মিয়াজী সোমবার (২৭ জুন) এ খাদ্য সহায়তা বিতরন করেন।

সার্বিকভাবে সহযোগিতায় ছিলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষের লোকদের নিয়ে গঠিত ওলামা মশায়েখ পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সিলেট ওসমানী নগরের কৃতি সন্তা হাকীম মো. আনছার আহমেদ সিদ্দিকী, সিলেট জেলা শাখার সভাপতি মাও. আব্দুর নুর,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো. সামছু মিয়া, দেমাশাধ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও পুরান কালারুকা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওঃ এরশাদ খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপহার সামগ্রী বিতরণ পূর্বক আলোচনা সভায় বক্তারা বলেন, জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মো. জসীম উদ্দিন প্রধান তার নামে প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে বিগত দিনে করোনা কালিন সময় সহ সকল দূর্যোগে অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছে। সর্বশেষে হযরত শাহজালাল( রহঃ) মাজার জেয়ারত শেষে মাজার সংলগ্ন মসজিদে ইঞ্জি. মো. জসীম উদ্দিন প্রধানসহ জাপানে টোকিও অবস্থানরত তার পরিবারের সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচাালনা করেন মাওলানা হাকীম মোঃ আনছার আহমেদ সিদ্দিকী। ইঞ্জি. মো. জসীম উদ্দিন প্রধান ইন্টারনেট যোগে বলেন, বিপদের সময় আমরা যদি এইসব অসহায় মানুষের পাশে দাড়াই তাহলে আমি নিশ্চিত মহান আল্লাহ আমাদের উপর সন্তুষ্টি থাকবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ জুন ২০২২