Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ
মতলব উত্তরে

মতলব উত্তরে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ

চাঁদপুর মতলব উত্তরে শীতার্ত অসহায় পরিবারের মাঝে চৌধুরী পরিবারের পক্ষে থেকে কম্বল বিতরণ করা হয়েছে। ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে মোহনপুরের আলী ভিলায় ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতার্মীদের হাতে কম্বল তুুলে দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের অন্যতম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের পাশে আছি।আমরা ঝড় বৃষ্টি শৈত্য প্রবাহ উপেক্ষা করে শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব মা বোন-মুরব্বী-অসহায়, বয়স্কদের মাঝে শেখ হাসিনার পক্ষে থেকে কম্বল বিতরণ করছি।

তিনি আরও বলেন, এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আমি এবং আমার পরিবার যত দিন বেচেঁ থাকবে এই মতলবের মানুষের কল্যানে কাজ করবে। গরীব,অসহায় মানুষদের পাশে সর্বদা পাশে ছিলাম মৃত্যুর আগ পর্যন্ত পাশে থাকবো ইনশাল্লাহ।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ নেতা গাজী ইলিয়াছুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী,কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, আ’লীগ নেতা বোরহান উদ্দির চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি, সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার সরকার, ছেংগারচর পৌর কমিশনার আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, পৌরসভার সাবেক কমিশনার খোকন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান।

যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা রহমত উল্ল্যাহ সরকার লিখন, উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু, সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, মোঃ খোরশেদ চৌধুরী, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহিন চৌধুরী, সাধারণ সম্পাদক অলিউল্লাহ অলি, খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগ নেতা এসএম সেলিম রেজা, ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, পৌর যবলীগ নেতা মোসলেম দেওয়ান,বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার,সহ-সভাপতি ইয়াছিন খান, খোরশেদ আলম অপু,সোহেল সরকারসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক,১২ ফেব্রুয়ারি ২০২১