Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার
অজ্ঞাত
প্রতীকী ছবি

মতলব উত্তরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৌটুপী ভুইয়া বাড়ির সামনে পাকা রাস্তার পশ্চিম পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে এক (৭০) বৎসর বয়সী এক বৃদ্ধ ব্যক্তি (পুরুষ ব্যক্তির) লাশ উদ্ধার করছে মতলব উত্তর থানা পুলিশ।

তবে মৃতদেহের কোন পরিচয় পাওয়া যায় নি। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে রাত ৩টার দিকে থানা পুলিশ ও বাগানবাড়ি ইউপির ১ নাম্বার ওয়ার্ডের সদস্য জহির জমাদার লাশটি উদ্ধার করে বাগানবাড়ি বাজারের চৌরাস্তা কালভার্টের উপর এনে রাখা হয়। যাতে অজ্ঞাত এই ব্যীক্তর পরিচয় পেতে সহজ হয় সেজন্য এখানে এনে রাখা হয়।

অজ্ঞাত
আজ বৃহস্পতিবার সকালে সার্কেল মতলব এর এসএসপি মোঃ খায়রুল বাশার,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক ও ওসি তদন্ত সানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন । বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ রাশেদ মোবারক।

তিনি আরো বলেন, লাশটি পিবিআই (পুলিশ ইনভেস্টিগেশন) এর বিশেষজ্ঞ টিম এসে প্রযুুক্তির মাধ্যমে পরিচয় জানবার চেষ্টা চালনো হয়েছিলো। সম্ভবত অজ্ঞাত এই ব্যক্তি ভোটার না হওয়াতে তার পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে আমরা তার পরিচয় জানাবার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন থানায় অবহিত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে যশোর মর্গে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক জানান।

এদিকে অজ্ঞাত এই বৃদ্ধার পরিচয় জানা এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিবিআই(পুলিশ ইনভেস্টিগেশন) এর বিশেষজ্ঞ টিম এর মধ্যে ছিলেন পিবিআই(পুলিশ ইনভেস্টিগেশন) ইন্সপেক্টর কবির আহম্মেদ ও এম শামীম ইসলামসহ বিশেষজ্ঞ টিম এর সদস্যরাও।

বাগানবাড়ি ইউপির ১ নাম্বার ওয়ার্ডের সদস্য জহির জমাদার বলেন, গতকাল রাত আড়াই টার সময় থানা থেকে আমাকে বাগানবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৌটুপী ভুইয়া বাড়ির সামনে পাকা রাস্তার পশ্চিম পাশে অজ্ঞাত এক বৃদ্ধার লাশ পাওয়ার সংবাদ দেওয়া হয়। এরপর আমি সেখানে ছুটে গিয়ে থানা পুলিশের সাথে থেকে লাশটির পরিচয় যাতে সহজে জানাযায়,সেজন্য রাত ৩টার দিকে বাগানবাড়ি বাগার চৌরাস্তা মোড়ে এনে রাখা হয়। অজ্ঞাত এক বৃদ্ধার বয়স আনুমানিক (৭০) বছর হবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৬ নভেম্বর ২০২৩