Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরের শিক্ষাবিদ আলহাজ্ব শফিকুর রহমানের ইন্তেকাল
Shok News

মতলব উত্তরের শিক্ষাবিদ আলহাজ্ব শফিকুর রহমানের ইন্তেকাল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৯নং দক্ষিন ব্যাসদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বর্তমান উপজেলা মডেল স্কুল) প্রাক্তন প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব শফিকুর রহমান মাস্টার রোববার (৩১ ডিসেম্বর) সকাল ১০ টা নিজ বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর গ্রামের বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না….রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি ৫ ছেলে ও ১ মেয়েসহ বহুগুণগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

রোববার বাদ মাগরিব নামাজের পর তার গ্রামের বাড়িতে জানাযা নামাজ শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্ল্যেখ্য মতলব উত্তর উপজেলার ৯নং দক্ষিন ব্যাসদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বর্তমান উপজেলা মডেল স্কুল) প্রাক্তন প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব শফিকুর রহমান মাস্টার একজন আর্দশ ও সৎ শিক্ষক ছিলেন।

তাঁর শিক্ষাগত পেশায় তিনি তার আর্দশে অনুপ্রাণিত করে তার ঐকান্তিক প্রচেষ্টায় অসংখ্য মেধাবী ছাত্র তৈরি করেছেন। যারা বর্তমানে সচিব,সিনিয়র যগ্ম-সচিবসহ সরকারের প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ন দায়িত্বে রয়েছেন। তার তৃতীয় ছেলে ইঞ্জিনিয়ার ডিএম নুরুল হুদা (দুলাল) টেলিটক মোবাইল কোম্পানীর জিএম হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।

মতলব উত্তর উপজেলার ৯নং দক্ষিন ব্যাসদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বর্তমান উপজেলা মডেল স্কুল) প্রাক্তন প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব শফিকুর রহমান মাস্টারের ইন্তেকালে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামাল হোসেন খান গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকশন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ