Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবের মোসাদ্দেক মামুন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত
মতলবের মোসাদ্দেক মামুন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত

মতলবের মোসাদ্দেক মামুন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত

বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মোসাদ্দেক আলম মামুনকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করা হয়েছে।

মোসাদ্দেক সহাওলাদার মামুনের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত পত্রে মোসাদ্দেক আলম মামুনকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করার বিষয়টি মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) জানানো হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের নব-নিযুক্ত সদস্য মেধাবী ছাত্রনেতা মোসাদ্দেক হাওলাদার মামুন চাঁদপুরের জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদারের বড় ছেলে।

তার মাতা মিসেস মাকসুদা আক্তার শিউলী একজন নারী নেত্রী ও সমাজ সেবী। আ’লীগের দলীয় রাজনীতিতে স্বামী ও সন্তানদের পাশে থেকে তিনিও সব সময় সহযোগিতা করে আসছেন।

এদিকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নব-নিযুক্ত সদস্য মোসাদ্দেক হাওলাদার মামুন তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম এমপি ও কেন্দ্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

একই সঙ্গে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সসভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

খান মোহাম্মদ কামাল
: : আপডেট, বাংলাদেশ ১১: ৪৩ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply