Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নারায়নপুর ছাত্রলীগের সম্মেলন: অর্ধশত ছাত্রদল কর্মীর যোগদান
মতলবের নারায়নপুর ছাত্রলীগের সম্মেলন: অর্ধশত ছাত্রদল কর্মীর যোগদান

নারায়নপুর ছাত্রলীগের সম্মেলন: অর্ধশত ছাত্রদল কর্মীর যোগদান

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৪নং নারায়নপুর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের দ্বি-বার্ষিকী সম্মেলন শনিবার (৮ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা ও ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজের গর্ভনিং বডির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

নারায়নপুর ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল আমিন ফরাজী।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান কাকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহিদ খান বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, আ’লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন।

এছাড়া অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, যুবলীগের আহবায়ক জহির সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, নারায়নপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মবিন সুজন, খাদেরগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন (রিপন মীর), মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সিনিয়ন যুগ্ম আহবায়ক হোসাইন মোহাম্মদ কচি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি রহমত উল্লাহ সরকার, জেলা ছাত্রলীগের সহ সভাপতি পিন্টু সাহা, রিয়াদুল আলম রিয়াদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সম্পাদক আল মামুন মৃধা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান অপু, উপনাট্য বিষয়ক সম্পাদক আতাউর রহমান মিশু, মতলব পৌর ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন হোসেন আকাশ প্রমুখ।

সম্মেলনকে ঘিরে নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীরা প্রানবন্ত হয়ে উঠে। মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে সম্মেলনস্থল ও আশপাশের এলাকা।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নারায়নপুর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগে পদপ্রার্থীদের তালিকা গ্রহণ করা হয় এবং সাংঠনিক নিয়মে থেকে পরবর্তীতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

এদিকে ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে ওই ইউনিয়নের ছাত্রদল নেতা ইকবালের নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক ছাত্রদলের নেতা-কর্মী প্রধান অতিথির হাতে ফুল দিয়ে ছাত্রলীগে যোগদান করেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:৪০ পিএম, ০৮ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

মতলবের নারায়নপুর ছাত্রলীগের সম্মেলন: অর্ধশত ছাত্রদল কর্মীর যোগদান

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply