Home / শীর্ষ সংবাদ / মতলবে ৯ মামলায় ১০ দিনে মাদকসহ ১২ আটক
মতলবে ৯ মামলায় ১০ দিনে মাদকসহ ১২ আটক

মতলবে ৯ মামলায় ১০ দিনে মাদকসহ ১২ আটক

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় মাদকের বিরুদ্ধে ষাড়াসি অভিযান অব্যাহত রয়েছে। উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নের আনাচে-কানাচে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের ধরতে মতলব দক্ষিণ থানা পুলিশ প্রতিনিয়ত এ অভিযান চালিয়ে আসছেন।

অব্যাহত অভিযানের কারণে মাদক ব্যবসায়ীরা গা ডাকা দিয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

মতলব দক্ষিণ থানা সূত্রে জানা যায়, গত ১০ দিনের অভিযানে ইয়াবা ও গাজাসহ ১২ জনকে আটক করা হয়েছে। তন্মেধ্যে মামলা হয়েছে ৯টি।

গত ৪ মার্চ মতলব দক্ষিণ থানা পুলিশ ও চাঁদপুরের ডিবি পুলিশের পৃথক অভিযানে আটক হয় ৩। চাঁদপুর ডিবি পুলিশ গোপন ও নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে ২০০ পিচ ইয়াবাসহ মতলব উত্তর উপজেলার নয়াকান্দি গ্রামের মুসলিম মোল্লার ছেলে মো. নাজমুল হক (৪০) ও একই উপজেলার শাখারি পাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে কামরুজ্জামান (৪৭) কে আটক করে। এদিকে মতলব পৌরসভার বাইশপুর এলাকা থেকে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়।

একই দিনে ৩০ পিচ ইয়াবাসহ মতলব দক্ষিণ উপজেলার পাটন গ্রামের বাচ্চু বেপারী বাড়ি থেকে মো. মাসুদ রানা (২৪) নামে এক যুবককে আটক করে। সে দাউদকান্দি উপজেলার পালের বাজার এলাকায় আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় মামলা হয়েছে।

গত ২ মার্চ মতলব দক্ষিণ থানা পুলিশ অভিযান চালিয়ে নন্দিখোলা গ্রামের শামছুল হকের ছেলে রাব্বানি (৩০) ও কাচিয়ারা গ্রামের মোবারক সরকারের ছেলে মো. আল-আমিন (২৬) কে ১১পিচ ইয়াবাসহ আটক করা হয়।

২৭ ফেব্রুয়ারি দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা গ্রামের মৃত খলিল মিজির ছেলে মাদক স¤্রাট বাবুল মিজি ওরফে টাইগার বাবুল (৪৫) কে ৩৬পিচ ইয়াবাসহ আটক করা হয়। একই দিনে মতলব পৌরসভার কলাদী এলাকার ডা. আবুল হাসান মিয়ার ছেলে মো. মাহমুদুল হাসান রানা (৩৫) কে ২০পিচ ইয়াবাসহ আটক করা হয়।

২৬ ফেব্রুয়ারি নায়েরগাঁও এলাকা থেকে মফিজ খানের ছেলে মো. নবির হোসেন (৩৪) কে ১০পিচ ইয়াবাসহ আটক করা হয়।

২৪ ফেব্রুয়ারি নায়েরগাঁও গ্রামের টেনু মিয়া সওদাগরের ছেলে মো. শামিম মিয়া (২৮) কে ১২ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

২২ ফেব্রুয়ারি মতলব পৌরসভা এলাকা থেকে মো. সোহাগ (২৭) নামে এক যুবককে ১৫০পিচ ইয়াবাসহ আটক করা হয়। সে মতলব উত্তর উপজেলার নয়াকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

গত ১৬ ফেব্রুয়ারি নবকলস গ্রামের মোল্লা বাড়ি থেকে ১৫০ গ্রাম গাজাসহ ইয়াছিন মোল্লা (২৫) ও রনি মোল্লা (৪৫) কে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। তাদের দুজনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয় এবং প্রত্যেককেই আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন চাঁদপুর টাইমসকে জানান, মাদকের বিরুদ্ধে কোন ছাড় নেই। এ চলমান অভিযান অব্যাহত থাকবে। ইতিমধ্যে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। তাই থানার সকল অফিসারগণ প্রতিদিনই মাদকসেবনকারী ও ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে বিভিন্ন কৌশল অবলম্বন করে অভিযান চালানো হচ্ছে।

মাদকের বিরুদ্ধে যেকোন তথ্য থানা পুলিশকে দেওয়ার জন্য সকলকে তিনি অনুরোধ জানান।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
।। আপডটে,বাংলাদশে সময় ০৮ : ৫৫ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এইউ

Leave a Reply