Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে তিন জনের মৃত্যু
মতলবে ২৪ ঘণ্টায়

মতলবে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে তিন জনের মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা গ্রামে একই বাড়ীতে করোনা উপসর্গ নিয়ে ২৪ জুন পৃথক সময়ে দু’ জনের মৃত্যু হয়েছে। তারা হলেন – মোঃ মিজান বকাউল (৫৫)।তিনি মারা গেছে সকাল ৭ টায় এবং একই বাড়ীর বাচ্চু বকাউলের স্ত্রী মনি বেগম (৫০) মারা গেছে রাত আড়াইটায়।

এছাড়া ওইদিন রাতে উপজেলা হিসাব রক্ষক অফিসার বারেক বকাউল করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। ২৪ জুন বুধবার দুপুরে উভয়কে স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনের উপস্থিতিতে ভলেন্টিয়ার টিমের সহায়তায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁদের পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে মিজান বকাউল ঠান্ডা,জ্বড় ও গলা ব্যথা নিয়ে অসুস্থতায় ভোগছিলেন। মঙ্গলবার বিকেল থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটে। রাতেই উপজেলা স্বাস্থ্যবিভাগকে অসুস্থতার বিষয়টি জানানো হয়।কিন্তু সকালে সে মারা যায়। অপর মহিলাও দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। স্বাস্থ্য বিভাগ মৃত মিজান বকাউলের এবং পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে।

তবে মৃত মনি বেগমের নির্ধারিত সময় অতিবাহিত হওয়ায় স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনে দু’জনের দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। তাদের উভয়ের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ ও ওই বাড়িটি লকডাইন করা হয়েছে।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, ২৪ জুন ২০২০