Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ১২ হাজার পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিলেন সাংসদ
মতলবে ১২ হাজার পরিবারকে

মতলবে ১২ হাজার পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিলেন সাংসদ

চাঁদপুরে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে গরিব ও দুস্থ এবং দলীয় লোকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। গত বুধ ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত দুই উপজেলার ২১ টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় বাড়ি বাড়ি গিয়ে লোকজনের মধ্যে ঈদ সামগ্রী তুলে দেন চাঁদপুর-২ আসনের সাংসদ মো. নুরুল আমিন রুহুল। ঈদ সামগ্রীর মধ্যে ছিল- শাড়ী,লঙ্গী, পান্জাবী, পলাউর চাল,চিনি।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেেলা পরিষদের চেয়ারম্যান এম এ কদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বি এইচ এম কবির আহম্মেদ , উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ – সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারক বিন জামান, এম এ আজিিজ বাবুল, মোফাজ্জল হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা ও সাংসদের ব্যক্তিগত সহকারী লিয়াকত আলী সুমন, ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন প্রমুখ।

চাঁদপুর-২ আসনের সাংসদ মো. নুরুল আমিন রুহুল বলেন, করোনা ভাইরাসের কারনে বেকার হওয়া দলীয় নেতাকর্মী ও অসহায় দুঃস্থদের মধ্যে মতলব উত্তর উপজেলায় ৯ হাজার এবং মতলব দক্ষিণ উপজেলায় ৩ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। তাঁর ব্যক্তিগত উদ্যোগে এ সহায়তা দেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,২১ মে ২০২০