Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে হকিস্টিক দিয়ে বৃদ্ধার পা ভেঙে দেয়া যুবক অবশেষে আটক
হকিস্টিক

মতলবে হকিস্টিক দিয়ে বৃদ্ধার পা ভেঙে দেয়া যুবক অবশেষে আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আলোচিত ঘটনা হকিস্টিক দিয়ে নারগিস বেগম (৫৫) নামের এক বৃদ্ধার পা ভেঙ্গে দেয়া আসামী মুস্তাকিন সরকার (৩৩) কে আটক করা হয়েছে। ঘটনার ১৯ দিন পর অবশেষে ২৭ ফেব্রুয়ারি রোববার দুপুরে তাকে ঢাকা মতিঝিল এলাকা থেকে আটক করেন র‌্যাব-১১।

২৭ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় র‌্যাব-১১ বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেন

আটককৃত মুস্তাকিন সরকার মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সরকার পাড়া গ্রামের সরকার বাড়ির রাজ্জাক সরকারের পুত্র। পরে তাকে মতলব উত্তর থানায় পাঠানো হয়।

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি বুধবার দুপুরে মতলব উত্তর উপজেলার ১২নং ফরাজিকান্দি ইউনিয়নের সরকার পাড়া গ্রামের সরকার বাড়ির মৃত রাজ্জাক সরকারের পুত্র মুস্তাকিন সরকারের সাথে দীর্ঘদিন যাবৎ সম্পত্তিগত বিরোধের জের ধরে নারগিস বেগম (৫৫) নামের বৃদ্ধাকে হকিস্টিক দিয়ে আঘাত করে তার একটি পা ভেঙে দেয়। এই ঘটনায় মেয়েকে বাঁচাতে গেলে ওই বৃদ্ধার মাতা মাজেদা বেগম (৭৫) ও গুরুতর আহত হন।

১২দিন পর চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২০ ফেব্রুয়ারি বৃদ্ধা মাজেদা বেগম চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যবরণ করেন। পরবর্তীতে নিহত মাজেদা বেগমের ছেলে বাদী হয়ে একই থানায় পৃথক আরেকটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে বৃদ্ধাকে মারধরের ঘটনার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপক ভাইরাল হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। সম্প্রতি বিষয়টি র‌্যাব-১১ এর নজরে গেলে ঘটনায় বিষয়টি নিয়ে মাঠ পর্যায়ে একটি ছায়া তদন্ত শুরু করে।

উক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, কুমিল্লা গোয়েন্দা তৎপরতা শুরু করে। প্রযুক্তির সাহায্যে এবং মাঠ পর্যায়ে গোয়েন্দা নজরদারীর সূত্র ধরে অবশেষে র‌্যাব-১১ চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোস্তাকিন সরকার(৩৩) এর অবস্থান শনাক্ত করে। একটি আভিযানিক দল ঢাকার মতিঝিল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রোববার দুপুরে তাকে আটক করেন।

প্রতিবেদকঃ কবির হোসেন মিজি, ২৭ ফেব্রুয়ারি ২০২২