Home / উপজেলা সংবাদ / হাইমচর / আলগী দূর্গাপুর উত্তরে কলেজের সাইনবোর্ড ভেঙে ফেলার অভিযোগ!
আলগী

আলগী দূর্গাপুর উত্তরে কলেজের সাইনবোর্ড ভেঙে ফেলার অভিযোগ!

চাঁদপুরের হাইমচরে ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহজমপুর গ্রামে সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রহমান মিয়াজীর এতিমখানা সংলগ্ন আকবর আলী খান কারিগরি বাণিজ্য কলেজের সাইনবোর্ড সংস্থাপনের সময় তা ভেঙে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

২৭ ফেব্রুয়ারি রোববার বিকাল সাড়ে ৫ টায় এ ঘটনা ঘটে।

ঘটনায় হামলার শিকার দাবী করে আকবর আলী খান কারিগরি বাণিজ্য কলেজের শাখার ভারপ্রাপ্ত পরিচালক মোঃ হারুনুর রশীদ বলেন, স্থানীয় মৃত জাহাবক্স আখন্দের ছেলে মিজান আখন্দ(৫৫) এখানে কলেজ করতে হলে তাকে চাঁদা দিতে হবে বলে দাবী করে। পরে তাকে চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় মিজান আখন্দ আরো অজ্ঞাত ৬/৭ জনকে সাথে করে নিয়ে এসে আকবর আলী খান কারিগরি বাণিজ্য কলেজের সাইনবোর্ড সংস্থাপনের তা ভাংচুর চালায়। এসময় আমাকে মারধর করলে আত্ম চিৎকারে আব্দুল কাদির গাজী(৩৮) এগিয়ে আসে। আর সেও হামলায় আহত হয়।

অপর আহত কাদির গাজী বলেন, আমি কলেজ কর্তৃপক্ষ মোঃ হারুনুর রশীদকে তার ডাক চিৎকারে বাঁচাতে গেলে ওরা আমার চোখে মূখে মারধর চালিয়ে আমাকে মারাত্মক আহত করে। তাৎক্ষণিক স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আমার অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকগণ দ্রুত রেফার করে সদর হাসপাতালে পাঠায়। এখন আমি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। এ বিষয়ে হাইমচর থানায় কলেজ কর্তৃপক্ষ ১টি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে মিজান আখন্দকে তাৎক্ষণিক পাওয়া না যাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তবে ঘটনা প্রসঙ্গে হাইমচর থানার ওসি মাহবুব মোল্লা বলেন, আমরা এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছি।

স্টাফ করেসপন্ডেট, ২৭ করেসপন্ডেট ২০২২