Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে স্বর্ণ গলাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ : অগ্নিদগ্ধ ৪
agun00
প্রতীকী ছবি

মতলবে স্বর্ণ গলাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ : অগ্নিদগ্ধ ৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় স্বর্ণ গলাতে গিয়ে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) বেলা দেড়টার দিকে মতলব পৌরসভার বরদিয়া আড়ং বাজরের নয়ন জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

এতে জুয়েলার্সের মালিক ও কর্মচারীসহ ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে।

অগ্নিদগ্ধরা হচ্ছে জুয়েলার্সের মালিক দিলিপ (৩৫), তার ভাই নয়ন (৩০), কর্মচারী নন্দন (৩৪), বিশ্বনাথ (৩৫)। তাদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুয়েলার্সের কর্মচারী নন্দন ও বিশ্বনাথ দোকানের ভেতরে সিলিন্ডারের গ্যাস দিয়ে স্বর্ণ গলানোর সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডারে আগুন লেগে যায়। এতে সিলিন্ডারটি বিষ্ফোরিত হয়ে দোকানের কর্মচারী দু’জনসহ মালিক ও মালিকের ভাইয়ের শরীরের বিভিন্ন স্থানে আগুন লেগে যায়। এছাড়া দোকানে থাকা গ্লাস ভেঙ্গে যায় এবং দোকানের মূল্যবান মালামালের ক্ষতিগ্রস্ত হয়। জুয়েলার্সের ভিতরে বিকট শব্দ ও আগুনের ধুয়া দেখে আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে দোকানের ভিতরে থাকা লোকদেরকে উদ্ধার করে অগ্নিদগ্ধ কর্মচারী নন্দন, বিশ্বনাথ মালিকের ভাই নয়নকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে জুয়েলার্সের মালিক দিলিপ জানান, ‘আমার দোকানের দু’জন কর্মচারী স্বর্ণ গালানোর সময় হঠাৎ আগুন ধরে যায়। এতে কর্মচারী ও আমার ছোটভাই অগ্নিদগ্ধ হয়। তাদেরকে স্থানীয় লোকদের সহায়তায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।’

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ০৪ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply