Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে সাংবাদিক শ্যামল দাসের পিতার পরলোকগমন
সাংবাদিক

মতলবে সাংবাদিক শ্যামল দাসের পিতার পরলোকগমন

চাঁদপুরের মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার বার্তা সম্পাদক ও সাপ্তাহিক দিবাকন্ঠের সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পিতা মতলব উত্তরের ১৩নং সুলতানাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নৃপেন্দ্র চন্দ্র দাস (৬৮) তার নিজ বাড়ীতে পরলোকগমন করেন ।

১৫ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে তিনি পরলোকগমন করেন। জানা যায়, তিতারকান্দী গ্রামের একাংশ নিয়ে ১নং ওয়ার্ড গঠিত। ওই ওয়ার্ডের দুইবারের সফল ইউপি সদস্য ছিলেন নৃপেন্দ্র চন্দ্র দাস। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পিতার এই মৃত্যুর খবরে শোকেকাতর শ্যামল চন্দ্র দাস বলেন, আগামীকাল ১৬ নভেম্বর সকাল ৮টায় তার মরদেহের সৎকার অনুষ্ঠিত হবে। আমার বাবা যাতে স্বর্গবাসী হন এজন্য সকলের আশির্বাদ কামনা করছি।

এদিকে শ্যামল চন্দ্র দাসের পিতার মৃত্যুর সংবাদ পেয়ে রাতেই তিতারকান্দি গ্রামের নিজ বাড়ীতে দেখতে যান মতলব দক্ষিণ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, আওয়ামী লীগ নেতা এমএ আজিজ বাবুল,সাংবাদিক গোলাম সারওয়ার সেলিম, সাংবাদিক গোলাম হায়দার মোল্লা, সাংবাদিক মাহফুজ মল্লিক, সাংবাদিক ফজলে রাব্বি ইয়ামিন, সাংবাদিক আশরাফুল জাহান শাওলিন প্রমুখ।

এ সময় তার আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জনানো হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৫ নভেম্বর ২০২২