Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে সাংবাদিক পিতার দাফন সম্পন্ন
মতলবে সাংবাদিক পিতার

মতলবে সাংবাদিক পিতার দাফন সম্পন্ন

মতলব প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এবং চ্যানেল এস টিভি ও দৈনিক মতলবের আলো পত্রিকার মতলব দক্ষিণ উপজেলা প্রতিনিধি আব্দুল মান্নান খাঁনের পিতা সিরাজুল হক খাঁন (লেদু খাঁন) বার্ধক্যজনিত কারণে শনিবার রাত ৩:২৫ মিনিটে তাঁর নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।( ইন্নালিল্লাহি … রাজিউন)।

৭ জুন রোববার বাদ জোহর মতলব পৌরসভার উওর নলুয়া গ্রামের খাঁন বাড়িতে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০। তিনি ৫ছেলে ৪মেয়েসহ অসংখ্য আত্নীস্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ।

সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আক্তারুজ্জামান,সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, সদস্য জাহাঙ্গীর আলম প্রধান, কাউন্সিলর অাহিজল মুন্সীসহ সামাজিক, রাজনৈতিক, শিক্ষক,সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসুল্লীগণ।

সাংবাদিক মান্নান খানের পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সদস্যবৃন্দ এবং স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মরহুমের বিদেহী আত্বার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতিগভীর সমবেদনা প্রকাশ করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৭ জুন ২০২০