মতলবে সাংবাদিকদের সাথে এমপি প্রার্থী লোকমান হোসেনের মতবিনিময়

চাঁদপুর -২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নায়েমের মহাপরিচালক অধ্যাপক ড. লোকমান হোসেন মতলব প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ৩ নভেম্বর শুক্রবার বিকাল তিনটায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোরের কাগজ প্রতিনিধি রোকনুজ্জামান রোকন,আমাদের সময় ও ইলশেপাড় মতলব দক্ষিণ প্রতিনিধি মাহফুজ মল্লিক।

এ সময় সমকাল প্রতিনিধি মোঃ ইকবাল হোসেন, ইত্তেফাক সংবাদদাতা মোঃ আক্তার হোসেন, ডাক প্রতিনিধি আবু সায়েম মাস্টার, দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি আশরাফুল জাহান শাওলিনসহ স্থানীয় সংবাদপত্রের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ড. লোকমান হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতি করেছি।পরে ৭ম শিক্ষা ক্যাডারে যোগদান করে নায়েমের মহাপরিচালক দায়িত্বরত অবস্থায় ২০২০ সালে অবসরে যাই। আমি বঙ্গবন্ধু গবেষণা পরিষদের নির্বাহী সভাপতি ও চাঁদপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদকএবং উপজেলা আওয়ামী লীগের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক ও বিজ্ঞান সংগঠনে সম্পৃক্ত থেকে দায়িত্ব হবে করছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আপনাদের সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩ নভেম্বর ২০২৩

Share