Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে সড়ক দুর্ঘটনায় আহত সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু
সড়ক

মতলবে সড়ক দুর্ঘটনায় আহত সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোঃ মাহবুব হোসেন (৪৫) নামে সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (৭ মে) ১০.৪০ ঘটিকার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রোববার (৭ মে) সকাল পৌনে ১১টার দিকে মারা যান তিনি। এসব নিশ্চিত করেছেন নিহত মাহবুব হোসেনের পরিবার ও স্বজনরা।

এরআগে গতকাল ৬ মে সকাল ১১ টার দিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর লুধুয়া মোড় সংলগ্ন মেইন রোডে মালবাহী কাভার্ড ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়ে মারাত্মক আহত হন। দুর্ঘটনায় আহত হওয়ার পর তাকে হাসপাতালে নেয়া হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গহতকাল শনিবার সিএনজি অটোরিকশা ছেংগারচর থেকে লুধুয়ার পথে যাচ্ছিল। হঠাৎ করে অপরদিক থেকে আসা মালবাহী কভার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। তাৎক্ষণিক সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক মাহবুবের মাথায় মারাত্মক জখম হয়ে রক্তপাত হয়েছে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এদিকে কভার ভ্যান চালক লিমন জানান, গাজীপুরের লামিয়া ট্রান্সপোর্টের এই গাড়িতে মালামাল নিয়ে ছেংগারচর যাচ্ছিল। উত্তর লুধুয়া মোড়ে আসলে বিপরীত থেকে দ্রুত গতিতে আসা সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। কভার ভ্যানে থাকা কেউ আহত হয়নি। ঘটনার পর মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে মাহবুব হোসেনের মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের মাতম শুরু হয়েছে। তার অসহায় সংসারে নেমে এসেছে কালো ছাপ। মাহবুবের ৬ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। তাকে হারিয়ে তার স্ত্রী এখন পাগল প্রায়।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৭ মে ২০২৩