Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ
মতলবে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ

মতলবে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ

বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের ১১ দফা দাবি আদায়ে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট মতলব দক্ষিণ শাখার উদ্যোগে রোববার (২৩ জুলাই) বেলা ১১টায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি মতলব বাজারের রিক্সা স্ট্যান্ড থেকে বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে সমাপ্ত হয়।

বিক্ষোভ সমাবেশে শিক্ষক-কর্মচারী ফ্রন্ট মতলব দক্ষিণের সভাপতি ও নারায়ণপুর ডিগ্রি কলেজের প্রভাষক মুক্তার হোসেনের সভাপতিত্বে এবং বাকশিস এর সাধারণ সম্পাদক মুন্সীরহাট কলেজের প্রভাষক জসিমউদ্দিন ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিলাল হোসেনের যৌথপরিচালনা করেন।

এতে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ মো.রুহুল আমিন,বাকশিস কেন্দ্রিয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক ও মতলব ডিগ্রি কলেজের প্রভাষক মো.মোশারফ হোসেন,বাকশিস মতলব সভাপতি সহকারী অধ্যাপক মাহাবুব আলম,রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.সফিকুল ইসলাম,মুন্সীরহাট কলেজের অধ্যক্ষ এম.এ মালেক,নারায়ণপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোসলেহ উদ্দিন।

বক্তাগণ বিক্ষোভ সমাবেশে সরকারি শিক্ষক ও কর্মচারীদের ন্যায় বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫% প্রবৃদ্ধি, বৈশাখি ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও পূর্ণাঙ্গ চিকিৎসা ভাতা, বাড়ি ভাড়া ও পেনশন প্রদানসহ ১১ দফা দাবি বাস্তবায়নের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবি জানান।

আরোও বক্তব্য রাখেন মুন্সী আজিমউদ্দিন ডিগ্রি কলেজের মো.জসিমউদ্দিন,সুজাতপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সুব্রত দাস, রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক মো.রফিক উল্লাহ হেলালী,বাকশিসের মতলব দক্ষিণ শাখার সহ-সভাপতি গোলাম মোস্তফা খাঁন,আধারা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক এস.এম রাজ্জাক,দগরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.শাহজাহান,বোয়ালিয়া মনির হোসেন,সিনিয়র শিক্ষক আনিছুজ্জামান,সহকারী শিক্ষক মো.শাহআলম,সহকারী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জালাল উদ্দিন সাগর,সহকারী শিক্ষক ও বহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী আক্কাছ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক হারুন অর রশিদ, বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক খোকন চন্দ্র শীল, দিঘলদী এমএ সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. জাহাঙ্গীর আলম খাঁন, নায়েরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক হুমায়ুন কবির, আধারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনির হোসেনসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক
:আপডেট, বাংলাদেশ সময় ৮:১৫ পিএম,২৩ জুলাই ২০১৭,রোববার
এজি

Leave a Reply