Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে যুব মহিলাদের ত্রাণ মন্ত্রীর ঋণ বিতরণ
মতলবে যুব মহিলাদের ত্রাণ মন্ত্রীর ঋণ বিতরণ

মতলবে যুব মহিলাদের ত্রাণ মন্ত্রীর ঋণ বিতরণ

মতলব দক্ষিণে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব মহিলাদের মাঝে ঋণ বিতরণ করা হয়। যুব ঋণ বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে মতলব দক্ষিণ উপজেলা সদরের নিজ বাসভবনে তিনি যুব ঋণ এবং ন্যাশনাল সার্ভিসের কর্মীদের মাঝে সার্টিফিকেট তুলে দেন। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো.মাহাবুব উল আলম বলেন, ‘উপজেলার ১৬ জন যুব ও যুব মহিলা সদস্যদের মাঝে ১০ লাখ টাকা ঋণের চেক প্রদান করা হয়।’

এছাড়া ন্যাশনাল সার্ভিসের কর্মীদের মাঝে মৌলিক প্রশিক্ষণ সনদ বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার,জেলা কৃষক লীগের আহবায়ক মো.জয়নাল আবেদিন প্রধান, মতলব পৌরসভার সাবেক প্রথম চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.নজরুল ইসলাম, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক আছমা আক্তার আখি, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকার, মতলব পৌরসভা প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ মিয়াজী, পানেল মেয়র-২ কিমোর কুমার ঘোষ, ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মৃধাসহ সামাজিক রাজনৈতিক, সাংবাদিক ও সুধীজন।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক
১ নভেম্বর,২০১৮ বৃহস্পতিবার

Leave a Reply