Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে যুবলীগের আহবায়ক- যুগ্ম আহবায়ককে অব্যাহতি ও ৬ ইউনিয়ন কমিটি বিলুপ্ত
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্রীয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্রীয়

মতলবে যুবলীগের আহবায়ক- যুগ্ম আহবায়ককে অব্যাহতি ও ৬ ইউনিয়ন কমিটি বিলুপ্ত

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্রীয় কমিটির সাধারণ সম্পাদকের এক স্বাক্ষরে মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ককে অব্যাহতি এবং ৬ ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের স্বাভাবিক প্রেসবিজ্ঞপ্তির মসধ্যমে মতলন দক্ষিণ উপজেলার যুবলীগের দুজন ও সদ্য ঘোষিত ৬ টি ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

প্রেস বিজ্ঞাপ্তিতির মাধ্যমে জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে চাদঁপুর জেলা অধীনস্থ মতলব উপজেলা দক্ষিন যুবলীগ আহবায়ক কমিটির আহবায়ক জহির সরকার ও যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম আলোককে কেন্দ্রীয় নির্দেশ অমান্য ও দলীয় শৃঙ্গলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে অব্যাহতি প্রধান করা হলো।

একই সাথে সদ্য ঘোষিত ছয়টি ইউনিয়ন কমিটি ১নং নায়ের গাওঁ উত্তর ইউনিয়ন যুবলীগ, ২নং নায়ের গাঁও দক্ষিন ইউনিয়ন যুবলীগ, ৩নং খাদের গাঁও ইউনিয়ন যুবলীগ, ৪নং নারায়নপুর ইউনিয়ন যুবলীগ, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগ এবং ৬নং উপাদী দক্ষিন ইউনিয়ন যুবলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি