Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মীম জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
জেনারেল

মতলবে মীম জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এবং সরকারি নির্দেশ অমান্য করে চিকিৎসা কার্যক্রম পরিচালনার দায়ে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর বাজারের মীম জেনারেল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে তাদের চিকিৎসা কার্যক্রম বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রট ও মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার উপস্থিত থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ রায় ঘোষনা করেন।

ওই সময় হাসপাতালটির লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সিলগালা, ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে হাসপাতালের মালিক জসিম উদ্দিনকে ১৫ দিনের কারাদণ্ডের নির্দেশ দেয়া হয়।

গত কয়েকদিন আগে ওই হাসপাতালটিতে অভিযান চালানো হয় এবং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় ৩ কার্যদিবসের মধ্যে বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। সে আইন অপমান্য করায় গতকাল মঙ্গলবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানো হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ বোরহান উদ্দিন, ডাঃ রতন চন্দ্র দাস, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম ও নারায়ণপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সায়েম মাস্টার।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩০ মে ২০২৩