মতলবে মাহফুজ ডিজিটাল প্রিন্ট সেন্টারের শোরুম উদ্বোধন

মতলবে মাহফুজ ডিজিটাল প্রিন্ট সেন্টার এন্ড অফসেট প্রেস এর স্থান পরিবর্তন ও নতুন শোরুম এর শুভ উদ্বোধন করা হয়েছে । ২ এপ্রিল শনিবার বিকাল ৫টায় মতলব বাজারের সাবেক জনতা ব্যাংক ভবন চৌধুরী মার্কেটে শোরুম এর উদ্বোধন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মোহাম্মদ রেজাউল করিম মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আমীর খসরু, মাহফুজ ডিজিটাল প্রিন্ট সেন্টারের পরিচালক সফিক মল্লিক, দিঘলদী এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাহফুজ ডিজিটাল সাইনের পরিচালক জাহাঙ্গীর আলম, বাজার বণিক ও জনকল্যান সমিতির সাধারণ সম্পাদক ফয়সাল সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, এসআই রুহুল আমিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, ফজলে রাব্বী ইয়ামিন, আশ্রাফুল জাহান শাওলিন, সমির ভট্টাচার্য্য, কবির মজুমদার, এনাম টাওয়ারের ব্যবসায়ী তারেক চৌধুরী, মোল্লা আলম, জেএম মামুন ও আরমানসহ বাজারের ব্যবসায়ী, সামজিক ও রাজনৈতিক ব্যাক্তি বর্গরা । অনুষ্ঠানের দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোরশেদ আলম সিরাজী ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক মাহফুজ মল্লিক। অনুষ্ঠান শেষে মাহফুজ ডিজিটাল প্রিন্টার্স এন্ড অফসেট প্রেস এর পরিচালক মাহফুজ মুল্লিক সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন ।

স্টাফ করেসপন্ডেট, ২ এপ্রিল ২০২২

Share