Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে মাদক বিক্রির প্রতিবাদ করায় মা-বাবাকে বাড়িছাড়া করল দুই ছেলে
motlob-uttor

মতলবে মাদক বিক্রির প্রতিবাদ করায় মা-বাবাকে বাড়িছাড়া করল দুই ছেলে

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মাদক বিক্রির বিরুদ্ধে প্রতিবাদ করায় মা-বাবাকে মারধর করে বাড়িছাড়া করল দুই ছেলে।

উপজেলার বদরপুর গ্রামের মৃত আবদুল কাদের বেপারীর ছেলে জামাল হোসেন দুই পুত্রসন্তানের জনক। দুই ছেলে ফারুক ও সুমনকে নিয়ে সুখেই কাটছিল জামাল হোসেনের সংসার। কিন্তু ফারুক ও সুমন মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন। তাদের কারণে সংসার তছনছ হয়ে যায়।

জানা যায়, জামাল হোসেন ও তার স্ত্রী আকলিমা বেগম দুই সন্তানকে মাদক বিক্রিতে বাধা দিতে গেলে তারা তাদের বাবা-মায়ের ওপরে ক্ষিপ্ত হয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। বর্তমানে বাবা-মা ঘরে ঠাঁই না পেয়ে খোলা আকাশের নিচে বসবাস করছেন এবং ন্যায়বিচারের আশায় স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসনের কাছে দ্বারে দ্বারে ঘুরেও কোনো সুরাহা পাচ্ছেন না তারা।

এদিকে ফারুক ও সুমন তাদের বাবা-মায়ের কাছে মাদক বিক্রি ও মাদক সেবনের জন্য কয়েক দিন পরপরই টাকা না দিলেই মা-বাবার ওপর চালাত অমানবিক নির্যাতন। মাদকের টাকার জন্য ঘরের নানান জিনিসপত্র বিক্রি করে দেয় তারা।

পিতা জামাল হোসেন বলেন, ছোটবেলা থেকেই মানুষ বানাতে চেয়েছিলাম কিন্তু পারিনি। তাদের মাদক সেবন ও বিক্রি থেকে বিরত রাখতে কয়েক মাস পূর্বে থানায় সোপর্দ করেছিলাম। কিন্তু জেল থেকে এসে তারা আবারও মাদকের বেচাকেনাসহ মাদক সেবনে সক্রিয় হয়ে ওঠে।

উল্লেখ্য, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বদরপুর (বেলতলী) এলাকাটি মাদকের রমরমা হাট। এলাকাটিতে মাদক বিক্রি ও সেবনের বিষয়টি যেন ওপেন সিক্রেটের মতো। এখানে চলা মাদক বিক্রি, সেবন ও অশ্লীলতার বিরুদ্ধে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

মতলব প্রতিনিধি,৩১ মার্চ ২০২১