মতলবে ভাতিজি  ধ র্ষ -ণে র অভিযোগে চাচা আটক

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের উদ্দমদী গ্রামে  আমির হোসেন  কর্তৃক ৬ বছরের শিশুকে (ভাতিজি) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  পৌরসভার ৫ নং ওয়ার্ডের উদ্দমদী গ্রামের কাজী বড়ীতে ২৮ জানুয়ারি  রাতে ধর্ষণের ঘটনাটি ঘটেছে।  এ ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ।                   

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের কাজী বাড়ীর ৬ বছরের শিশু কন্যা   রাত পৌনে নয়টায়  পাশের ঘরের দাদার  কাছে যায়। তখন তার দাদা গুমিয়ে পড়ায় তার আপন চাচা আমির হোসেন (১৭) ওই শিশুকে তার কক্ষে নিয়ে  জোড় পুর্বক ধর্ষন করে।  শিশুটির  ডাক চিৎকারে তার মা, বাবাসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক আমির হোসেন পালিয়ে যায় । পরে আহত অবস্থায় শিশুকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।বর্তমানে ওই শিশু ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে। 

শিশুর মা ঘটনার সত্যতা শিকার করে বলেন,এ ঘটনায়  তিনি  বাদী হয়ে  দেবর আমির হোসেনের  বিরোদ্ধে মতলব দক্ষিণ থানায়  মামলার করেন  । 

থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি এবং ধর্ষক আমির হোসেনকে আটক করা হয়েছে । আজ আদালতে প্রেরণ করা হবে। 

প্রতিবেদকঃ মাহফুজ মল্লিক

Share