Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন, আটক ২
ভাগ্নের

মতলবে ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন, আটক ২

মামিকে অনৈতিক প্রস্তাব ও পারিবারিক বিরোধের জেরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরমাছুয়া গ্রামে ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন হয়েছে। নিহত ব্যক্তি ফলাজীকান্দি ইউনিয়নের চরমাছুয়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মানিক (৩০)। তিনি পেশায় একজন কৃষক। অপরদিকে আটক আরিফ এর রপিতা আনোয়ার পেশায় একজন গ্রামপুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১টা ৩০ মিনিটের সময় উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরমাছুয়া গ্রামে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে মতলব উত্তর থানা পুলিশ ঘটনার মূলহোতা ভাগ্নে আরিফসহ দুজনকে আটক করেছে । আটক অন্যজন হলেন ঘাতক আরিফের মা।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, আজ সকালে আরিফ তার মামা মানিক এর স্ত্রী অর্থাৎ তার মামিকে অনৈতিক প্রস্তাব দেয়। এ বিষয়টি মানিক এর স্ত্রী তার স্বামীকে জানালে বিষয়টি নিয়ে ঝগড়া চলতে থাকে। বিরোধের এক পর্যায়ে ভাগ্নে আরিফ তার মামা মানিক (৩০)কে চুকিাঘাত করলে মানিক মাটিতে লুটে পড়ে। এতে মানিকের অনেক রক্তপাত হয়। এরপর স্থানীয় লোকজন মানিককে দ্রুত উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া এই অনৈতিক প্রস্তাব দেওয়ার ফলে আটক আরিফকে তার মামী আরিফকে চুতা পেটা করে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় ভাগ্নে আরিফসহ দু’জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তÍুতি চলছে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৬ সেপ্টেম্বর ২০২৩