Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বিদ্যুৎ স্পর্শে শ্রমিক গুরুতর আহত
বিদ্যুৎ

মতলবে বিদ্যুৎ স্পর্শে শ্রমিক গুরুতর আহত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট আল জামিয়াতু রিয়াজুল উলুম কাওমী মাদ্রাসায় পুরাতন ভবন ভাংতে গিয়ে হাসান কবিরাজ (৩০) নামে এক মির্মান শ্রমিক গুরুতর আহত হয়েছে। রবিবার (৩১ জুলাই) বেলা এগারোটায় এ দুর্ঘটনাটি ঘটে।

শ্রমিক হাসান মারা গেছে আবার কেউ বলেছে বেচেঁ আছে এমন সংবাদটি ছড়িয়ে পড়লে স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী মতলব বাবুরহাট পেন্নাই সড়কে বিক্ষোভ মিছিল করে । এতে কিছু সময় যান চলাচল বন্ধ থাকে।

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানার এস আই হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আহতকে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করেন । আহত শ্রমিক হাসানের বাড়ী দক্ষিণ পুর্ব দিথলদী গ্রামের মৃত বিল্লাল কবিরাজের ছেলে ।

এ বিষয়ে এলাকার একাধিক ব্যাক্তিরা জানান মাদ্রাসা কতৃপক্ষের অসাবধানতার কারনে এ ঘটনা ঘটেছে। এর আগেও একই স্থানে বিদুৎস্পৃষ্টে একজনের মৃত্যু হয়েছিল । মাদ্রাসা পরিচালনা কমিটির একাধিক সদস্যরা বলেন সভাপতি মোশাররফ হোসেন ছনু প্রধান ও মোহতামিম মাওলনা তাজুল ইসলাম কারো সাথে আলোচনা ছাড়াই বিভিন্ন কাজ করে আসছে এ র্দুঘটনার জন্য তারা দায়ী । আহত হাসার বর্তমানে শেখ হাসিনা র্বান ইউনিটে চিকিৎসাধীন রয়েছে তার শরিরের বেশীর ভাগ পুরে গেছে ।

মাদ্রাসার মোহতামিম নজরুল ইসলাম বলেন ঘটনাটি আমি শুনেছি। রোগী বর্তমানে ভাল আছে । আমরা চিকিৎসার খুজ খবর নিচ্ছি । মাদ্রাসার সভপতি মোঃ মোশাররফ হোসেন ছনু মিয়া বলেন শিড়ি ভাংগার কাজ নিয়েছে মিজান নামে এক সাফ কন্টেকদার ওর গাফিলতিতে এ ঘটনা ঘটেছে। আমি তাকে দেখতে ঢাকা যাচ্ছি ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩১ জুলাই ২০২২