Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ‘বাবার’ পানি পড়ায় অচেতন ৩ : সর্বস্বান্ত পরিবার
মতলবে ‘বাবার’ পানি পড়ায় অচেতন ৩ : সর্বস্বান্ত পরিবার

মতলবে ‘বাবার’ পানি পড়ায় অচেতন ৩ : সর্বস্বান্ত পরিবার

চাঁদপুর মতলব উপজেলায় ‘দরবেশ বাবা’ সেজে নেশা মিশ্রিত পানি পান করিয়ে পরিবারের স্বর্বস্ব লুট করার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) মতলব দক্ষিণ উপজেলার চরমুকন্দী গ্রামের সরদার বাড়িতে এ ঘটনা ঘটে।

পানি পড়া পান করে একই পরিবারের ৩ জনকে অচেতন হয় এবং টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে কথিত ওই বাবা চম্পট দেয়। জ্ঞান না ফেরায় ওই পরিবারের ১ জনকে ঢাকায় প্রেরণ করা হয়।

আচেত পরিবারের সদস্যরা হলেন -নুর মোহাম্মদ (৬৫) ,তার স্ত্রী করুণা বেগম (৫৫) ও ছেলে রাজিব (২০)। এদেরকে অচেতন করে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণের আংটি, ১টি দামি কম্বলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ।

অচেতন হওয়া পরিবারের স্বজনরা জানায়, ‘ঘটনার দিন বিকেলে ১ বৃদ্ধ ভিক্ষুক ভিক্ষা চান । তারা তাকে ভিক্ষা দেন এবং ভাত খাবানোর পর ওই ভিক্ষুক অসুস্থতার অজুহাতে তাদের ঘরে কিছুক্ষণ বিশ্রাম নেয়ার কথা বলেন। তারা বৃদ্ধকে তাদের ঘরে কিছু সময়ের জন্য আশ্রয় দেন।’

এ সময় তার সাথে থাকা একটি বোতল বের করে বলেন তার বোতলের পানি পড়া পানি। ওই পানি পান করলে তাদের রোগ বালাই কেটে যাবে। তখন পরিবারের সবাই তার কথা সরল মনে বিশ্বাস করে ওই পানি পান করেন।

পরেরদিন অনেক বেলা হওয়ার পর তারা ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন বিষয়টি জানতে পারেন এবং তাদেরকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৩৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

মতলবে ‘বাবার’ পানি পড়ায় অচেতন ৩ : সর্বস্বান্ত পরিবার

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply