Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ফুটবলের দর্শকসারি থেকে ‘গোল বলায়’ ছাত্রের ওপর ‘হামলা’
মতলবে ফুটবলের দর্শকসারি থেকে ‘গোল বলায়’ ছাত্রের ওপর ‘হামলা’
আহত পলিটেকনিকের ছাত্র রাজু

মতলবে ফুটবলের দর্শকসারি থেকে ‘গোল বলায়’ ছাত্রের ওপর ‘হামলা’

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বহরী গ্রামে গোলের পক্ষে দর্শকসারি থেকে মতামত দেয়ায় উপজেলার পলিটেকনিকের ছাত্রের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাঁর উপর এ হামলা চালান এলাকার ক’জন যুবক।

আহত ছাত্র রাজু খান (২১) উপজেলার পিংড়া গ্রামের বাদল খানের ছেলে এবং ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজু গ্রামের পার্শ্ববর্তী বহরী উচ্চবিদ্যালয় মাঠে গত বৃহস্পতিবার বিকেলে বহরী ও পিংড়া গ্রামের দুই দল তরুণের মধ্যে ফুটবল খেলা হয়। এতে বহরী দল ৩-২ গোলে জয়ী হয়। খেলার শেষ পর্যায়ে বহরী দলের তৃতীয় গোল নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে বিতর্কের সৃষ্টি হয়। বিতর্ক এড়াতে খেলার রেফারি গোলপোস্টের পাশে দাঁড়ানো রাজু খানের কাছে গোল হয়েছে কি না জানতে চান। রাজু গোল হয়েছে বলে রেফারিকে তাঁর মতামত জানান। এতে তাঁর ওপর ক্ষিপ্ত হন পিংড়া গ্রামের বাসিন্দা ও এলাকার বখাটে মো. শাওন, মো. জোটন ও মো. শাহআলম।

ওই দিন সন্ধ্যা ছয়টায় অভিযুক্ত তিন যুবক রাজু খানকে মুঠোফোনে পিংড়া গ্রামের পার্শ্ববর্তী বহরী গ্রামের ‘এয়ারপোট’ নামক স্থানে যেতে বলেন।

রাজু সেখানে গেলে তারা আচমকা লোহার রড ও লাঠি দিয়ে রাজুকে বেধড়ক পেটান। এতে তাঁর শরীরের কয়েকটি অংশ জখম হয়।

আহত রাজুকে পরিবারের লোকেরা বৃহস্পতিবার রাতে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রাজুর পিতা বাদল খান জানান, ‘তাঁর ছেলের মাথায় গুরুতর জখম হয়েছে। প্রথমে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে মূমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।’

এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কুতুব উদ্দিন বলেন, ‘এ ঘটনায় মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে ব্যবস্থা নেবো।’

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply