Home / উপজেলা সংবাদ / মতলবে প্রেম করে বিয়ে : অতপর যৌতুকের জন্য ৫ দিন বন্দী

মতলবে প্রেম করে বিয়ে : অতপর যৌতুকের জন্য ৫ দিন বন্দী

মিজানুর রহমান রানা | আপডেট: ১১:৪০ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০১৫, সোমবার

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর গ্রামের সিরাজ প্রধানীয়ার ছেলে আলাউদ্দিন প্রধানীয়ার (২৮)-এর সাথে প্রেম হয় চাঁদপুর সদর উপজেলার উত্তর-দক্ষিণ তরপুরচন্ডী ছৈয়ালবাড়ির পিতৃহীনা মেয়ে শ্যামলীর (২০) সাথে। প্রেমের টানে অবশেষে গত নয় মাস আগে শ্যামলী আলাউদ্দিনের সাথে পিতার ঘর ছেড়ে বিয়ে করে আলাউদ্দিনকে।

আলাউদ্দিনের সাথে প্রেমের টানে ঘর ছাড়ার সময় সাথে করে দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা নিয়ে ঘরসংসার করে ন’মাস। উভয়ের দাম্পত্য জীবনে এ সময় শ্যামলীর গর্ভে সন্তান জন্ম নেয়।

কিন্তু সেই সুখ সইলো না শ্যামলীর। শ্যামলীর স্বামী তাকে আরো টাকা পয়সা বাবার বাড়ি থেকে আনার জন্যে চাপ প্রয়োগ করে। কিন্তু শ্যামলী তো অসহায়, তার বাবা নেই, রোজগার করার কেউ নেই। টাকা আসবে কোত্থেকে। টাকা দিতে না পারায় অবশেষে তার স্বামী আলাউদ্দিন তাকে গত ৫ আগস্ট ও ৯ আগস্ট চরম নির্যাতন করে এবং ৫দিন ধরে ঘরে তালাবন্ধ করে রাখে।

অবশেষে খবর পেয়ে তাকে মতলব দক্ষিণ থানা পুলিশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্যে প্রেরণ করে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যাতিত শ্যামলী অভিযোগ করে জানায়, “শুধু তার স্বামীই নয় সাথে তার শ্বশুর সিরাজ প্রধানীয়া ও তার শাশুড়ি ছুফিয়া বেগমও তাকে নির্যাতন করতো সময় সময়।”

এ ব্যাপারে চাঁদপুর জেলা পুলিশ সুপার সামছুন্নাহার জানান, ‘‘বিষয়টি আমি অবগত হয়েছি এবং ওসি সাহেবকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে নির্দেশ দিয়েছি।”

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫